প্রতিবন্ধী দিবস উপলক্ষ্যে সহায়ক উপকরণ বিতরণ ও সভা

ডিসেম্বর ৭, ২০১৭, ১১:৪২ অপরাহ্ণ এই সংবাদটি ৩৬ বার পঠিত

রাজনগর প্রতিনিধি॥ ‘সবার জন্য টেকসই ও সমৃদ্ধ সমাজ’ এই প্রতিপাদ্য নিয়ে প্রতিবছর পালিত হয় প্রতিবন্ধী দিবস। ২৬ তম আন্তর্জাতিক এবং ১৯ তম জাতীয় প্রতিবন্ধী দিবস উপলক্ষ্যে রাজনগর উপজেলা প্রশাসন এবং প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের আয়োজনে প্রতিবন্ধীদের মাঝে সহায়ক উপকরণ বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

৭ ডিসেম্বর বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে রাজনগর উপজেলা পরিষদ মিলনায়তনে এই আলোচনা সভা ও উপকরণ বিতরণ করা হয়।

উপজেলা প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তা মাসুদ রানার সঞ্চালনায় এবয় উপজেলা নির্বাহী অফিসার তৌহিদুজ্জামান পাভেলের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন মৌলভীবাজার ৩ আসনের সংসদ সদস্য সৈয়দা সায়রা মহসীন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ আছকির খান, জেলা সমাজসেবা কার্যালয়ের উপপরিচালক আদিল মোত্তাকিন,উপজেলা আওয়ামীলীগের সভাপতি মিসবাহুজা ভেলাই। আরও উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের আহ্বায়ক আব্দুল কাদির ফৌজি, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল¬াহ আল সাম্মুসহ বিভিন্ন ইউনিয়ন চেয়ারম্যান, আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমীকলীগ, স্বেচ্ছাসেবকলীগ, তাতিলীগসহ সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আলোচনা সভা শেষে প্রধান অতিথি প্রতিবন্ধীদের মাঝে সহায়ক উপকরণ হুইল চেয়ার, অ্যক্সিলারি ক্র্যাচ, এলবো ক্র্যাচ, স্ট্যান্ডিং ফ্রেইম, ট্রাই সাইকেল, টয়লেট চেয়ার, সাদাছড়ি বিতরণ করা হয়।

 

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন