প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে প্রতারণা করেছে ফ্রান্স আওয়ামীলীগ –

এপ্রিল ১০, ২০১৮, ৭:২৬ অপরাহ্ণ এই সংবাদটি ৯৫ বার পঠিত

আবু তাহার॥ প্রধানমন্ত্রীর সাথে প্রতারণা করে কমিটি গঠন করেছে ফ্রান্স আওয়ামীলীগ এর দায়িত্বপ্রাপ্ত নেতারা । দলীয় সভানেত্রীর সিদ্ধান্তকে তোয়াক্কা না করে বিএনপি জামাতের কর্মীদের নিয়ে কমিটি গঠন করে কোন প্রকার আনুষ্টানিকতা ছাড়াই ফেইসবুকে কমিটি প্রচার করে আওয়ামীলীগ এর সুনাম এবং ঐতিহ্য ধ্বংস করেছে দায়িত্বপ্রাপ্ত সভাপতি বেনজির আহমদ সেলিম ও সাধারণ সম্পাদক মহসিন উদ্দিন খান লিটন । ফ্রান্স আওয়ামীলীগ এর সিনিয়র নেতারা বলেন প্রধানমন্ত্রী কর্তৃক দায়িত্বপ্রাপ্ত সিনিয়র নেতৃবৃন্দ এর সাথে কোন ধরণের যোগাযোগ ছাড়াই অর্থের বিনিময়ে রাতারাতি কমিটি গঠন করে সভাপতি সম্পাদক ।
রবিবার প্যারিসের ক্যাথসীমায় স্মৃতি মহল রেস্টুরেন্টে ফ্রান্স আওয়ামী লীগ এর সিনিয়র নেতৃবৃন্দের আয়োজনে মতবিনিময় অনুষ্ঠানে এমন অভিযোগ করেন দলের সিনিয়র নেতারা। মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন ফ্রান্স আওয়ামী লীগ এর সহসভাপতি সুনাম উদ্দিন খালিক । জসিম উদ্দিন ফারুক এর পরিচালনায় এসময় বক্তব্য রাখেন সহসভাপতি ওয়াহিদ বার তাহের , সালেহ আহমদ চৌধুরী , আশরাফুল ইসলাম , শাহনেয়াজ রশিদ রানা , জহিরুল হক , নুরুল আবেদীন সাবেক যুগ্মসাধারণ সম্পাদক আতিকুল ইসলাম , হাসান সিরাজ ,আকিল ইব্রাহিম ,আহমদ বেলাল ,সেলিম আহমদ মহাসান আহমদ ,জাহাঙ্গীর ,আজিজুর রহমান ,কাইয়ুম , সহ ফ্রান্স আওয়ামীলীগ এর নেতারা ।
এসময় বক্তারা বলেন নির্বাচনকে সামনে রেখে প্রধানমন্ত্রী ফ্রান্সে একটি ঐক্যবদ্ধ আওয়ামীলীগ কমিটি উপহার দিতে নির্দেশ দিলেও বিএনপি জামাতের স্বপ্ন বাস্তবায়নে সভাপতি সম্পাদক প্রধানমন্ত্রীর নির্দেশকে অমান্য করেছে ।আওয়ামীলীগ এর সাধারণ ও ত্যাগী কর্মীরা সভাপতি ও সম্পাদকের দুর্নীতি যেকোনমূল্যে প্রতিহত করার ঘোষণা দেন সভা থেকে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”