প্রবাসী কমিউনিটি নেতা আব্দুল মালিকের ডেইলি সিলেট অফিস পরিদর্শন

আগস্ট ১৫, ২০১৮, ৮:২৮ অপরাহ্ণ এই সংবাদটি ১২৪ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক॥  যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি ব্যক্তিত্ব ও ডেইলি সিলেট ডট কমের ডিরেক্টর মোহাম্মদ আব্দুল মালিক ডেইলি সিলেট ডট কম-এর কার্যালয় পরিদর্শন করেন। এ সময় ডেইলি সিলেটের পক্ষ থেকে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি ব্যক্তিত্ব, সমাজ সেবক ও ডেইলি সিলেটের ডিরেক্টর মোহাম্মদ আব্দুল মালিক মঙ্গলবার সন্ধ্যায় এক সংক্ষিপ্ত সফরে সিলেটে আসেন। এ সময় নগরীর জিন্দাবারস্থ ব্লু-ওয়াটার শপিং সিটির ৯বম তলায় অবস্থিত ডেইলি সিলেটের কার্যালয় পরির্দশন করেন তিনি।

মোহাম্মদ আব্দুল মালিকের আগমন উপলক্ষ্যে তাৎক্ষণিক এক মতবিনিময় সভার আয়োজন করা হয়।

মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন বালাগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ সাংবাদিক লিয়াকত শাহ ফরিদি, দৈনিক যুগান্তরের সিলেট ব্যুরো চিফ সংগ্রাম সিংহ, ডেইলি সিলেট সম্পাদক কে.এ. রহিম, নির্বাহী সম্পাদক মারুফ হাসান, বোরহান উদ্দিন ইসলামিক সোসাইটির চেয়ারম্যান এম মুহিবুর রহমান মুহিব,  ফয়সল মনসুর,  ডেইলি সিলেট ডট কম’র স্টাফ রিপোর্টার জীবন পাল, আবু সুলতান সুভেদ,  রাজীব ঘোষ, বাউল শিল্পী হায়দার রুবেল, দৈনিক মৌলভীবাজারের বার্তা সম্পাদক ওমর ফারুক নাঈম প্রমুখ।

সভায় আব্দুল মালিক বলেন, প্রবাসীরা দেশের খবর জানতে অনলাইনের উপর ভরসা করে থাকেন। বর্তমানে অনলাইন মিডিয়ার সুবাদে তারা দেশ বিদেশের খবর তাৎক্ষণিকভাবে জানতে পারেন। বস্তুনিষ্ট সংবাদ পরিবেশন এবং খবরের মানোন্নয়নের মাধ্যমে পাঠক প্রিয়তা অর্জন করা সম্ভব।  তিনি বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনে ডেইলি সিলেটের প্রশংসা করেন এবং উত্তোরোত্তর সমৃদ্ধি কামনা করেন।

মতবিনিময় সভায় বালাগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ লিয়াকত শাহ ফরিদি বলেন,  একঝাক তরুণ সাংবাদিকের অক্লান্ত পরিশ্রমে গত ৮টি বছর থেকে ডেইলি সিলেট ডট কম’র কার্যক্রম পরিচালিত হয়ে আসছে। বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনের কারণে দেশে-বিদেশে লক্ষ লক্ষ পাঠক তৈরিতে সক্ষম হয়েছে ডেইলি সিলেট। তিনি ডেইলি সিলেটের সাথে যুক্ত থাকার জন্য প্রবাসী মোহাম্মদ আব্দুল মালিকে ধন্যবাদ জানান।

সভা চলাকালীন সময়ে মোবাইল ফোনে যুক্তরাজ্য থেকে যুক্ত হন ডেইলি সিলেটের সম্পাদক ম-লীর সভাপতি সাংবাদিক মকিস মনসুর আহমদ। তিনি ডেইলি সিলেটের কার্যালয় পরিদর্শনে আসায় ডিরেক্টর আব্দুল মালিককে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

পরিশেষে আব্দুল মালিককে ডেইলি সিলেটের পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”