প্রসব সেবা জোরদার করণ বিষয়ক অবহিত করন কর্মশালা অনুষ্ঠিত

নভেম্বর ১৪, ২০১৭, ৭:০৫ অপরাহ্ণ এই সংবাদটি ৫৫ বার পঠিত

স্টাফ রিপোর্টার॥ ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবারকল্যান কেন্দ্রের সপ্তাহে ২৪ ঘন্টা স্বাভাবিক প্রসব সেবা জোরদার করণ বিষয়ক অবহিত করন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
১৪ নভেম্বর মঙ্গলবার মৌলভীবাজার সদর উপজেলা পরিষদ হলরুমে উপজেলা পরিষদ চেয়ারম্যান মিজানুর রহমান এর সভাপত্বিতে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট বিভাগের (যুগ্নসচিব) পরিচালক, পরিবার পরিকল্পনা মোঃ কুতুব উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক (ভারপ্রাপ্ত) আশরাফুর রহমান, জেলা সিভিল সার্জন, ডাঃ সত্যকাম চক্রবর্তী, সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ মনিরুজ্জামান।
অন্ষ্ঠুানে স্বাগত বক্তব্য রাখেন মৌলভীবাজার উপ-পরিচালক পরিবার পরিকল্পনা একে এম আব্দুস সোবহান। এছাড়া ও উপস্থিত ছিলনে সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সাংবাদিক, স্বাস্থ্য বিভাগের সকল কর্মকতা কর্মচারী বৃন্দ। বক্তারা জানান প্রান্তিক জনগোষ্ঠীর মা ও শিশুর পুষ্টিও কৈশর কালীন প্রজনন সেবা প্রদান করা হয় ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্রের মাধ্যমে বর্তমানে সেবার মান বৃদ্ধির লক্ষে পর্যাপ্ত জনবল ও অবকাঠামো উন্নয়ন করার পর মৌলভীবাজার জেলার প্রতিটি ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্রে সপ্তাহে ২৪ ঘন্টা স্বাভাবিক প্রসব সেবা চালু করা হবে।
 

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন