বিএনপি-যুবদলের ৭ নেতাকর্মীর জামিন না মঞ্জুর

মার্চ ১২, ২০১৮, ১০:৫৬ অপরাহ্ণ এই সংবাদটি ১৬৪ বার পঠিত

সাইফুল ইসলাম॥ শ্রীমঙ্গলে পুলিশ এসল্ট ও ভাঙচুর মামলায় আদালত বিএনপি, যুবদল ও ছাত্রদলের ৭ নেতাকর্মীকে জামিন না মঞ্জুর করে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন মৌলভীবাজার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত।

১২ মার্চ সোমবার বিকালে তাদেরকে মৌলভীবাজার জেলহাজতে প্রেরন করা হয।

জানা যায়, ২০১৮ সালের ৫ ফেব্রুয়ারী শ্রীমঙ্গল চৌমুহনা এলাকায় পুলিশের সাথে বিএনপি নেতাকর্মীর সংঘর্ষ হলে ওসিসহ বেশ কয়েকজন আহত হয়।

এঘটনায় শ্রীমঙ্গল থানার উপ-পরিদর্শক মো.জাকারিয়া হোসেন বাদী হয়ে থানায় একটি পুলিশ এসল্ট মামলা দায়ের করেন। মামলা নং-৬।

আজ এই মামলায় মৌলভীবাজার আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করেন শ্রীমঙ্গল উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মো.ইয়াকুব আলী,ছাত্রদলের সাবেক সভাপতি জালাল উদ্দিন আহম্মদ জিপু,শ্রীমঙ্গল উপজেলা তাঁতিদলের সভাপতি সেলিম আহমদ ও জাতীয়তাবাদী যুবদল নেতা মোবারক হোসেন, কমলগঞ্জ পৌরসভার সাবেক মেয়র,বিএনপির নেতা আবু ইব্রাহিম জমসেদ,ইউপি সদস্য মোতাহের হোসেন,বিএনপি নেতা ইকবাল পারভেজ চৌধুরী শাহীন। আদালত তাদের জামিন না মঞ্জুর করে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন।

মৌলভীবাজার কোর্ট পুলিশের ইন্সপেক্টর মো.আব্দুল হাই চৌধুরী মুঠোফোনে বাংলা ট্রিবিউনকে এতথ্য নিশ্চিত করেন। তিনি বলেন,সাত নেতাকর্মী মহামান্য হাইকোর্ট থেকে আগাম জামিন নেয়ার পর জামিনের মেয়ার্দ শেষ হওয়ায় নি¤œ আদালতে হাজির হলে আদালত জামিন না মঞ্জুর করে জেল প্রেরণ করেছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”