বিদ্যালয়ের নামকরণ নিয়ে চেয়ারম্যান টিপু খানের ওপর মামলার প্রতিবাদে মানববন্ধন

এপ্রিল ১৩, ২০১৯, ৬:৩০ অপরাহ্ণ এই সংবাদটি ৫৭ বার পঠিত

শংকর দুলাল দেব॥ রাজনগরের টেংরা ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ টিপু খানের ওপর মামলা প্রত্যাহারের প্রতিবাদে মানববন্ধন করা হয়েছে।

 ১৩ এপ্রিল শনিবার সকাল ১১টায় টেংরা ইউনিয়ন পরিষদের সামনে বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের ব্যানারে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. আছকির খান, ভাইস চেয়ারম্যান ফারুক আহমদ, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ফয়ছল আহমদ, জেলা আওয়ামীলীগের সদস্য মনসুরনগর ইউনিয়নের চেয়ারম্যান মিলন বখত, রাজনগর সদর ইউনিয়নের চেয়ারম্যান দেওয়ান খয়রুল মজিদ ছালেক, উপজেলা যুবলীগের সভাপতি ময়নুল খান, সাধারণ সম্পাদক আব্দুল কাদির ফৌজি, উপজেলা ছাত্রলীগের সভাপতি রুবেল আহমদ, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল সাম্মু, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের  সাধারণ সম্পাদক আকমল হোসেন সহ ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দ বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, আগামী ২৪ ঘন্টার মধ্যে টিপু খানের ওপর যে মিথ্যা মামলা করা হয়েছে তা প্রত্যাহার না করলে আরো কঠিন কর্মসূচি দেওয়া হবে। মানববন্ধন শেষে রাজনগর উপজেলা নির্বাহী অফিসারের নিকট স্বারকলিপি প্রদান করা হয়। উল্লেখ্য যে, শহীদ সুদর্শণ উচ্চ বিদ্যালয় সম্প্রতি সরকারীকরণ হওয়ায় এলাকার অবশিষ্ট শিক্ষার্থীদের লেখাপড়ার কথা বিবেচনা করে নতুন একটি মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান প্রতিষ্ঠা করা হয়। টেংরা বাজারে সদ্য প্রতিষ্ঠিত ‘টেংরা আদর্শ উচ্চ বিদ্যালয়’ ও ‘আরজান খান আদর্শ উচ্চ বিদ্যালয়’ নামকরন নিয়ে দ্বন্দ্বের জেরে টেংরা ইউনিয়নের চেয়ারম্যান টিপু খানের উপস্থিতিতে বিদ্যালয়ের আরজান খান আদর্শ উচ্চ বিদ্যালয় নামের নতুন সাইনবোর্ড নামিয়ে দেয়া এবং বিদ্যালয়ের বিভিন্ন আসবাব পত্র ভাংচুর করার বিষয়টি উল্লেখ করে আরজান খানের পক্ষে তার শ^শুর আবুল ফয়েজ মৌলভীবাজার আদালতে পিটিশন (নং ১০৪/২০১৯) মামলা করেন। উক্ত পিটিশন মামলা প্রত্যাহারের দাবীতে টিপু খানের পক্ষের লোকজন গত ১৩ এপ্রিল টেংরা ইউনিয়ন পরিষদের সামনে মানববন্ধন করেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”