বড়লেখায় ইউপি মেম্বারকে কুপিয়ে টাকা ছিনতাই

মার্চ ১৩, ২০১৮, ৬:৩৩ অপরাহ্ণ এই সংবাদটি ৭৯৮ বার পঠিত

আব্দুর রব॥ বড়লেখা উপজেলার উত্তর শাহবাজপুর ইউপির ৯ নং ওয়ার্ড মেম্বার আ’লীগ নেতা বদরুল ইসলামকে (৩৫) দুর্বৃত্তরা কুপিয়ে জখম করে দেড় লাখ টাকা ছিনিয়ে নিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

১১ মার্চ রোববার সন্ধায় বড়লেখা পৌরশহরের উত্তর চৌমুহনায় এ ঘটনাটি ঘটেছে। গুরুতর আহত অবস্থায় পরদিন তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আহত ইউপি মেম্বারের বড়ভাই কবির আহমদ থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। ইউপি মেম্বার বদরুল ইসলাম করমপুর গ্রামের মৃত মুক্তিযোদ্ধা ময়ুব আলীর ছেলে।

এদিকে সন্ত্রাসী হামলায় গুরুতর আহত ও ছিনতাইর শিকার ইউপি মেম্বার বদরুল ইসলামকে সোমবার রাতে দেখতে ও তার চিকিৎসার খোজ খবর নিতে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ছুটে যান জাতীয় সংসদের হুইপ শাহাব উদ্দিন এমপি।

থানা পুলিশ, প্রত্যক্ষদর্শী ও আহত মেম্বারের পারিবারিক সুত্রে জানা গেছে, রোববার সন্ধার পর ইউপি মেম্বার বদরুল ইসলাম নতুন একটি মোটরসাইকেল ক্রয়ের জন্য উত্তর শাহবাজপুর থেকে অটোরিকশা (সিএনজি) যোগে বড়লেখা শহরে যাচ্ছিলেন। পৌরশহরের উত্তরবাজার চৌমুহনায় পৌঁছামাত্র ৭-৮ জন যুবক অটোরিকশার গতিরোধ করে তাকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। এসময় তার সাথে থাকা দেড় লাখ টাকা ছিনিয়ে নিয়ে তারা পালিয়ে যায়। প্রত্যক্ষদর্শীরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। অবস্থার অবনতি ঘটায় পরদিন সকালে তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

বড়লেখা থানার ওসি (তদন্ত) দেবদুলাল ধর জানান, মেম্বারের ওপর হামলার ঘটনায় তার বড়ভাই থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। পুলিশ ঘটনা তদন্ত করছে। তিনি চিকিৎসা নিয়ে ফিরে এসে থানায় মামলা দিবেন বলে পুলিশকে জানিয়েছেন।     

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”