বড়লেখায় গৃহবধূর রহস্যজনক  গলাকাটা লাশ উদ্ধার

ডিসেম্বর ৬, ২০১৭, ৮:১১ অপরাহ্ণ এই সংবাদটি ১০০ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি॥ বড়লেখায় ধারালো অস্ত্রে গলা কাটা অবস্থায় পুলিশ ৬ ডিসেম্বর বুধবার দুপুরে স্মৃতি রাণী দাস (২৮) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে। নিহত গৃহবধু উপজেলার দাসেরবাজার ইউনিয়নের হরিনবদি গ্রামের বিধু ভূষণ দাসের স্ত্রী। বিধু ভূষণ পেশায় কাঠমিস্ত্রি। তাদের আড়াই বছরের একটি মেয়ে রয়েছে। স্মৃতি রাণী নিজেই দা দিয়ে গলা কেটে আত্মহত্যা করেন বলে পরিবারের লোকজন দাবী করলেও পুলিশ বলছে ঘটনাটি সন্দেহজনক।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, বুধবার সকাল ১১টার দিকে স্মৃতির স্বামী বিধু ভূষণ দাস কাজের জন্য বাইরে বের হন। বেলা সাড়ে ১১টার দিকে স্মৃতি রাণী দাসকে তার কক্ষে গলা কাটা অবস্থায় পরিবারের লোকজন দেখতে পান। পরে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্মৃতির লাশ ঘরের বিছানায় পড়ে থাকতে দেখে। পুলিশ লাশের সুরতহাল প্রতিবেদন প্রস্তুত শেষে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ সহিদুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

থানার উপ-পরিদর্শক (অপারেশন) অমিতাভ দাস তালুকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি কালে দেখা যায় ধারালো অস্ত্রে তার গলা কেটেছে। পরিবারের লোকজনের দাবী স্মৃতি রাণী নিজেই দা দিয়ে গলা কেটেছে। কিন্তু বিষয়টি পুলিশের নিকট সন্দেহজনক মনে হচ্ছে।

 

 

 

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন