বড়লেখায় গ্রামীণ ব্যাংক কর্মকর্তার রহস্যজনক মৃত্যু : ঝুলন্ত লাশ উদ্ধার

ডিসেম্বর ৩, ২০১৮, ৩:০২ অপরাহ্ণ এই সংবাদটি ৫৯ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি॥ বড়লেখায় গ্রামীণ ব্যাংক উত্তর শাহবাজপুর শাখার কেন্দ্র ব্যবস্থাপক সুদিপ দাসের (২৫) রহস্যজনক মৃত্যু হয়েছে। রোববার সকালে ভাড়া বাসার শয়নকক্ষ থেকে পুলিশ তার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে। তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার বীরপাশা ইউনিয়নের সাতবর্গ (দাসপাড়া) গ্রামের মৃত ফটিক দাসের ছেলে। ব্যক্তিগত জীবনে সুদিপ অবিবাহিত। ধারণা করা হচ্ছে অফিসিয়েল, পারিবারিক অথবা ব্যক্তিগত যেকোন মানসিক চাপে তিনি আত্মহত্যা করেছেন। পুলিশ তার ব্যক্তিগত ডায়রি জব্দ করেছে। এ ব্যাপারে থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

পুলিশ ও নিহত ব্যাংক কর্মকর্তার সহকর্মী সুত্রে জানা গেছে, গ্রামীণ ব্যাংক শাহবাজপুর শাখার কেন্দ্র ব্যবস্থাপক সুদিপ দাস শাহবাজপুর বাজারের শামসুদ্দিন সুপার মার্কেটে ভাড়া করা একটি রুমে একা থাকতেন। আশা নামক এনজিও কর্মীদের ম্যাচে তিনি খাওয়া দাওয়া করতেন। শনিবার রাতের খাবার শেষে রুমে চলে যান। সকালে অফিসে যেতে দেরি দেখে গ্রামীণ ব্যাংকের পিয়ন আল আমিন রুমে গিয়ে ডাকাডাকি করে সাড়া শব্দ না পেয়ে শাখা ব্যবস্থাপক সুরুজ আলীকে ঘটনাটি অবহিত করেন। সকাল দশটার দিকে শাখা ব্যবস্থাপকসহ সহকর্মীরা সাড়াশব্দ না পেয়ে পুলিশে খবর দেন। পুলিশ গিয়ে দরজা ভেঙ্গে সুদিপ দাসের ঝুলন্ত লাশ উদ্ধার করে। এদিকে সুদিপ দাসের মৃত্যুর খবর পেয়ে বিকেলে তার স্বজনরা ছুটে এসেছেন বড়লেখায়। তাদের দাবী অফিসেল কোন চাপে মানসিক বিপর্যস্ত হয়ে সুদিপ দাস হয়ত আত্মহত্যা করেছে।

শাহবাজপুর পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক মোশাররফ হোসেন জানান, রুমের ভেতর থেকে দরজা আটকানো পাওয়ায় ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা। তবে আত্মহত্যার কারণ নিশ্চিত হওয়া যায়নি। পুলিশ তার ব্যক্তিগত ডায়রি জব্দ করেছে। রোববার সন্ধ্যায় ইউডি মামলা রুজুর পর লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”