বড়লেখায় জাকির হোসেন শিক্ষা ও সেবা ফাউন্ডেশনের উদ্যোগে কৃতী শিক্ষার্থী সংবর্ধনা

ফেব্রুয়ারী ২, ২০১৯, ৮:৫৬ অপরাহ্ণ এই সংবাদটি ৪৪ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি॥ বড়লেখায় জাকির হোসেন শিক্ষা ও সেবা ফাউন্ডেশনের পক্ষ থেকে উপজেলার দক্ষিণভাগ ইউনিয়নের সকল শিক্ষা প্রতিষ্ঠান থেকে পিইসি, ইবতেদায়ী, জেএসসি ও জিডিসি পরীক্ষায় এবারের জিপিএ-৫ প্রাপ্ত ৮৪ কৃতী শিক্ষার্থীকে সংবর্ধনা দেয়া হয়েছে। শনিবার দক্ষিণভাগ বাজারের তাজমহল কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বড়লেখা পৌরসভার মেয়র আবুল ইমাম মো. কামরান চৌধুরী।

ফাউন্ডেশনের সভাপতি এম সামছুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ও ইউপি মেম্বার আজিজুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত সংবর্ধনা সভায় প্রধান বক্তা ছিলেন ফাউন্ডেশনের চেয়ারম্যান লন্ডন প্রবাসী বিশিষ্ট ব্যবসায়ী ও শিক্ষানুরাগী জাকির হোসেন। অভিভাবকদের উদ্দেশ্যে শিক্ষানুরাগী জাকির বলেন, সন্তানের লেখাপড়ায় বিনিয়োগ করলে ভবিষ্যতে এ বিনিয়োগ সম্পদে পরিণত হয়। তাই যেকোন পরিস্থিতিতে ছেলে-মেয়ের লেখাপড়া চালিয়ে যেতে হবে। তাকে করে গড়ে তুলতে হবে। এতে পরিবার, সমাজ, দেশ ও জাতী সামনের দিকে এগিয়ে যাবে।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন দক্ষিণভাগ দক্ষিণ ইউপি চেয়ারম্যান আজির উদ্দিন, সমাজসেবক আব্দুল মুকিত লুলু, বিশিষ্ট সমাজসেবক শামীম আহমদ চৌধুরী, ছমির উদ্দিন, সাবেক ইউপি মেম্বার রাজিয়া সুলতানা পিয়ারা, ব্যাংক কর্মকর্তা নাজমুল ইসলাম, সাংবাদিক আব্দুর রব, লন্ডন প্রবাসী শিক্ষানুরাগী আব্দুল মতিন মুন্না, শিক্ষক শাহীদুল ইসলাম, পৌর কাউন্সিলার রেহান পারভেজ রিপন, প্রধান শিক্ষক আপ্তাব আলী, মাওলানা খলিলুর রহমান, আব্দুল মজিদ, তাজ উদ্দিন প্রমূখ।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”