বড়লেখায় প্রতিপক্ষের হামলায় আহত ৪

এপ্রিল ১৪, ২০১৯, ৩:০৮ অপরাহ্ণ এই সংবাদটি ৩৬ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি॥ বড়লেখায় পূর্ববিরুধের জের ধরে প্রতিপক্ষের হামলায় শিক্ষানবিশ আইনজীবিসহ ৪ ব্যক্তি আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে ১৩ এপ্রিল শনিবার সকালে উপজেলার উত্তর শাহবাজপুর ইউপির ভবানীপুর গ্রামে। আহতরা হলেন সিলেট জজকোর্টের শিক্ষানবিশ আইনজীবি মো. সাইদুর রহমান, খালেদুর রহমান, জসিম উদ্দিন ও আব্দুল হালিম। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে ভর্তি করা হয়েছে।

হাসপাতাল ও ভুক্তভোগী আহতদের অভিযোগ সুত্রে জানা গেছে, শিক্ষানবিশ আইনজীবি মো. সাইদুর রহমানের সাথে দীর্ঘদিন ধরে ভবানীপুর গ্রামের জয়নাল আহমদ, হারুন আহমদ, সেলিম উদ্দিন, মাহতাব মিয়া গংদের জমিজমা সংক্রান্ত বিরোধ চলছিল। শনিবার সকাল ৭টার দিকে শিক্ষানবিশ আইনজীবি মো. সাইদুর রহমান বাড়ির উঠানে বের হলে প্রতিপক্ষের জয়নাল, হারুন, সেলিমের নেতৃত্বে ২০-২৫ ব্যক্তি অতর্কিতভাবে দা দিয়ে তাকে কুপাতে থাকে। এসময় সাইদুর রহমানকে বাঁচাতে গেলে খালেদুর রহমান, জসিম উদ্দিন ও আব্দুল হালিমকেও পিঠিয়ে জখম করা হয়। এসময় প্রতিপক্ষের লোকজন আহত সাইদুর রহমানের মোটরসাইকেল ভাংচুর করে।

অভিযুক্ত জয়নাল আহমদ জমি সংক্রান্ত পূর্ববিরুধের অভিযোগ অস্বীকার করে জানান, স্থানীয় মসজিদের ইমাম ও মোয়াজ্জিমের ওপর তারা হামলা চালিয়েছে। এসময় মসজিদ কমিটির লোকজন ইমাম ও মোয়াজ্জিমকে উদ্ধার ও সাইদুর রহমানের মোটরসাইকেল আটক করেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”