(ভিডিওসহ) আলহাজ¦ মখলিছুর রহমান ডিগ্রী কলেজের আনন্দ র‌্যলী

আগস্ট ৯, ২০১৮, ১০:৫৮ অপরাহ্ণ এই সংবাদটি ৪২২ বার পঠিত

স্টাফ রিপোর্টার॥ ক্ষুদে শিক্ষার্থীদের চলমান আন্দোলন নিরাপদ সড়কের দাবী মেনে নেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে আনন্দ র‌্যালী  ও ছাত্রজমায়েত করেছে মৌলভীবাজার নাজিরাবাদ ইউনিয়নের আলহাজ্ব মো: মখলিছুর রহমান ডিগ্রী কলেজ।

৯ আগষ্ট বৃহস্পতিবার দূপুরে কলেজে ক্যাম্পাসে ছাত্রজমায়েত ও আনন্দ র‌্যালীর মাধ্যমে এই অভিনন্দন জানানো হয়। এ সময় কলেজের প্রতিষ্ঠাতা, গভর্নিং বডির সদস্য, শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকরা উপস্থিত ছিলেন। প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতির উপর আস্থা রেখে শিক্ষার্থীরা স্কুল ও কলেজে ফেরায় তাদেরকেও অভিনন্দন জানানো হয়। র‌্যালীর পরবর্তী ছাত্রজমায়তে শিক্ষার্থীদের উদ্দেশ্যে উপদেশ ও পরামর্শমূলক বক্তব্য দেন কলেজের গভর্নিং বডির সদস্য (আজীবন দাতা সদস্য) ও প্রতিষ্ঠাতা সদস্য মুজিবুর রহমান মুজিব, কলেজের অধ্যক্ষ প্রফেসর আব্দুর রাজ্জাক, প্রভাষক অর্ধেন্দু বিকাশ দে, কাকলী ভট্টাচার্য্য, আব্দুল্লাহ আল ফারুক, সুদীপ ভট্টাচার্য্য,সামছুল মিয়া,জননী রানী দত্ত, মাহমুদুল হাসান, ফাহমিদা বেগম,কাকলী রানী দাস।

শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন,শিক্ষার্থী ফারজানা আক্তার, লাজি আক্তার, রায়হান মিয়া, অভিভাবকদের মধ্যে বক্তব্য রাখেন মো: এরশাদ মিয়া, আবু সায়েদ মোঃ শুকুর প্রমুখ। বক্তারা বলেন শিক্ষার্থীদের নায্য দাবী মেনে নেয়ায় এবং প্রতিশ্রুত দাবীর অনেক কাজ শুরু হওয়ায় মাদার অব হিউম্যানিটি জাতীর জনক বঙ্গবন্ধুর সুযোগ্য উত্তরসূরী জননেত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানাচ্ছি সেই সাথে কোমলমতি শিক্ষার্থীরা রাজপথে না থেকে পড়ালেখায় মনোযোগি হওয়ায় তাদেরকেও কলেজের পক্ষ থেকে অভিনন্দন জানাচ্ছি। উল্লেখ্য এবছর একাদশ শ্রেণীতে জেলার মধ্যে ভালো ফলাফলসহ ধারাবাহিক ভাবে ফলাফলের এই সাফল্য ধরে রাখায় অভিভাবকরা কলেজের প্রতিষ্ঠাতা,শিক্ষক ও শিক্ষার্থীদের অভিনন্দন জানান।

এ সময় শিক্ষক ও শিক্ষার্থীরা বলেন কলেজের অবকাটামোগত সকল সুযোগ সুবিদা থাকার পরও কলেজটি এখনো এমপিও ভুক্ত হচ্ছেনা। তারা কলেজটি এমপিও ভুক্তির জন্য  শিক্ষাবান্ধাব এই সরকারের কাছে জোর দাবি জানান।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”