(ভিডিওসহ) উপজেলা নির্বাচন নিয়ে মতবিনিময় : গুজব ছড়ালেই আইনী ব্যবস্থা : এসপি শাহজালাল

মার্চ ১২, ২০১৯, ১১:৩২ অপরাহ্ণ এই সংবাদটি ৮৫ বার পঠিত

স্টাফ রিপোর্টার॥ আসন্ন উপজেলা নির্বাচনে কেউ ভয়ভীতি আর গুজব ছড়ালেই আইনী ব্যবস্থা নেয়া হবে। সচেতন নাগরিকরা সকল ভয়ভীতির ঊর্ধেউঠে ভোটারদের উদ্ভুদ্ধ করতে হবে। ভোট কেন্দ্রে ভোটাররা যাতে র্নিবিঘ্নে ভোট দিতে পারে সেই পরিবেশ সৃষ্টিতে জেলা পুলিশসহ সংশ্লিষ্ট সবাই বদ্ধ পরিকর। এই পরিবেশ রক্ষায় সকলের সহযোগিতার প্রয়োজন।
বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে যেভাবে এ জেলায় অবাদ, সুষ্ট, নিরপেক্ষ, শান্তসৃষ্ট ও আইনশৃঙ্খলা রক্ষার জন্য দেশ ব্যাপি প্রশংসা কুড়িছে। ঠিক তেমনি এই নির্বাচনেও আমরা সকলের সহযোগিতায় এই সুনাম অক্ষুণ রাখতে চাই। এজন্য নির্বাচনে পরিচিত অপরিচিত সকল প্রার্থীর ক্ষেত্রে জেলা পুলিশ প্রশাসন নিরপেক্ষ থেকে পেশাদারিত্ব বজায় রাখবে। ভোট নিয়ে নানা অভিযোগ থাকতে পারে। অভিযোগ আছে বলেই আমরা আছি। ভোট নিয়ে নানা বিচিত্র ঘটনা ঘটে। দুষ্ট লোকরা পরিবেশ নষ্ট করার চেষ্ঠা করতে পারে। এই বদনাম ও ভাবমূর্তি যাতে না নষ্ট করতে পারে এ লক্ষে সকলকে সর্তক থাকতে হবে। আমরাও সর্তক আছি। সর্তক দৃষ্টি রাখছি।
নির্বাচন নিয়ে পুলিশ প্রশাসনের নিয়ত ঠিক আছে বলেই আপনাদের নিয়ে এই আয়োজন করেছি। মঙ্গলবার ১২ মার্চ রাতে মৌলভীবাজার মডেল থানার আয়োজনে থানা প্রাঙ্গণে ৫ম উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী ও সুধীজনের সাথে আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন মৌলভীবাজারের পুলিশ সুপার মোহাম্মদ শাহজালাল।
মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) পরিমল চন্দ্র দেব এর পরিচলনায় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন মৌলভীবাজার পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ফজলুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ারুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ রাশেদুল ইসলাম, মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহেল আহম্মদ, আওয়ামীলীগ নেতা সাইফুর রহমান বাবুল, সিনিয়র সাংবাদিক বকশী ইকবাল আহমদ, এস এম উমেদ আলী, সৈয়দ মহসীন পারভেজ, বকশী মিসবাহ উর রহমান, ইমাদ উদ দীন, মাহবুবুর রহমান রাহেল, হোসাইন আহমদ, একাটুনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আবু সুফিয়ান, কনকপুর ইউনিয়নের চেয়ারম্যান রেজাউর রহমান রেজা, খলিলপুর ইউনিয়রে চেয়ারম্যান অরবিন্দু পোদ্দার বাচ্চু, আওয়ালীগ নেতা এমদাদুল হক মিন্টু, আখতারুজ্জামান, সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান (পুরুষ ও মহিলা) প্রার্থীবৃন্দ, পুলিশ প্রশাসনের কর্মকর্তাবৃন্দ, রাজনীতিবীদ, জনপ্রতিনিধি, সাংবাদিক, ব্যবসায়ী, সুশীল সমাজের প্রতিনিধিবৃন্দসহ সদর উপজেলার নানা শ্রেণী ও পেশার লোকজন।
মতবিনিময় সভায় উপস্থিত সকলেই ভোটের পরিবেশ ও আইনশৃঙ্খলা রক্ষায় প্রশাসনের সহযোগিতা চান। ভোটাররা যাতে ভোট কেন্দ্রে যেতে আগ্রহী হয় সে জন্য প্রার্থীদের প্রচারণা আরো ব্যাপক হওয়ার জন্য অনুরোধ জানান।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”