(ভিডিওসহ) কোটা পুনর্বহালের দাবিতে মণিপুরী ছাত্র পরিষদের মৌলভীবাজার মানববন্ধন-সংবাদ সম্মেলন

অক্টোবর ৯, ২০১৮, ৩:৪৫ অপরাহ্ণ এই সংবাদটি ১৬১ বার পঠিত

স্টাফ রিপোর্টার॥ সরকারি চাকরিতে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর কোটা পুনর্বহালের দাবিতে মানববন্ধন ও সংবাদ সম্মেলন করেছে বাংলাদেশ মণিপুরী ছাত্র পরিষদ মৌলভীবাজার শাখা।
৯ অক্টোবর মঙ্গলবার দূপুরে মৌলভীবাজার প্রেসক্লাব প্রাঙ্গনে ঘন্টা ব্যাপি মানববন্ধনে মণিপুরী ছাত্র পরিষদের দুই শতাধীক শিক্ষার্থী অংশগ্রহন করেন।
ছাত্র পরিষদের নেতৃবৃন্দ বক্তব্যে বলেন, সম্প্রতি সরকার ১ম ও ২য় শ্রেণীর সরকারি চাকুরি ক্ষেত্রে সংরক্ষিত আসন বাতিলের সিদ্ধান্ত গ্রহণ করায় প্রান্তিক এই নৃ-জনগোষ্ঠী উন্নয়নের মূল ¯্রােত থেকে বিচ্ছিন্ন হয়ে যাবে, আর্থ-সামাজিক অগ্রগতি সাধনে বাধাগ্রস্থ হবে এবং মেধা মনন বিকাশের সুযোগ থেকে বঞ্চিত হবে।
তারা সরকারি চাকুরিতে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর পাঁচ ভাগ কোটা পদ্ধতি পুনর্বহালের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে জোর দাবি জানান।
মানববন্ধনে অন্যানদের মধ্যে রাখেন,বাংলাদেশ মণিপুরি ছাত্র পরিষদ মৌলভীবাজার শাখার সহ সভাপতি শিউলী সিনহা, সাধারণ সম্পাদক সন্দ্বীপ কুমার সিংহ।
পরে মৌলভীবাজার প্রেসক্লাবে কোটা পুনর্বহালের দাবিতে সংবাদ সম্মেলন করেন শিক্ষাথীরা। সংবাদ সম্মেলন শেষ করে জেলা প্রশাসকের মাধ্যেমে প্রধানমন্ত্রী বরাবর স্মাারকলিপি পেশ করেন তারা।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”