(ভিডিওসহ) বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট

ডিসেম্বর ৮, ২০১৮, ১১:০২ অপরাহ্ণ এই সংবাদটি ৪৬ বার পঠিত

স্টাফ রিপোর্টার॥ মৌলভীবাজার এম সাইফুর রহমান স্টেডিয়ামে বঙ্গবন্ধু গোল্ডকাপ ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে’র জেলা পর্যায়ে সমাপনী খেলা ও পুরস্কার বিতরন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

৮ ডিসেম্বর (শনিবার) বিকেলে জেলা প্রশাসক মোঃ তোফায়েল ইসলাম সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের বিজয়ী ও রানার্স আপ দলের নিকট পুরস্কার বিতরণ করেন।

জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ বায়োজিদ খানের সভাতিত্বে এবং সহকারী শিক্ষা অফিসার ইফতেকার হোসেন ভুইয়ার পরিচালনা বিশেষ অতিথি ছিলেন সাংবাদিক নজরুল ইসলাম মুহিব।

বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় ট্রাইব্রেকারে রাজনগর দক্ষিণ ঘড়গাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয় দল ৩-২ গোলে বড় ময়দান সরকারী প্রাথমিক বিদ্যালয় বড়লেখাকে পরাজিত করে মৌলভীবাজার জেলা চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। ফাইনাল খেলায় ম্যান অব ম্যাচ হয় দক্ষিন ঘড়গাও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের অরিফা বেগম।

বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট’ ২০১৮-এ ৫-০ গোলে মাহদি কোনা সরকারি প্রাথমিক বিদ্যালয় দল বড়লেখাকে পরাজিত করে কুলাউড়া আব্দুল বারি জহুরুনছো সরকারি প্রাথমিক বিদ্যালয় দল মৌলভীবাজার জেলা চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করে।

ফাইনাল খেলায় ৩টি গোল করে ম্যান অব ম্যাচ হয় কুলাউড়া আব্দুল বারি জহুরুনছো সরকারী প্রাথমিক  বিদ্যালয়ের মেহেদি হাসান রনি। জেলা পর্যায়ে জেলার ৭টি উপজেলার ১৪টি সরকারি প্রাথমিক বিদ্যালয় দল অংশ গ্রহন করে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”