(ভিডিওসহ) ব্যতিক্রমী আয়োজনে কালের কন্ঠের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

জানুয়ারী ১০, ২০১৯, ৩:৩৫ অপরাহ্ণ এই সংবাদটি ১৪৭ বার পঠিত

সাইফুল্লাহ হাসান॥ ব্যতিক্রমী আয়োজনের মধ্য দিয়ে মৌলভীবাজারে দৈনিক কালের কন্ঠের দশম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। জন্মদিনের এ অনুষ্ঠানে একজন প্রবীণ শিক্ষকককে সংবর্ধনা দেয়া হয়।

বৃহস্পতিবার ১০ জানুয়ারি সকাল ১১টায় প্রেসক্লাব প্রাঙ্গন থেকে র‌্যালি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে প্রেসক্লাবে এসে আলোচনা সভায় মিলিত হয়। এ সময় প্রেসক্লাব মিলনায়তনে অতিথিরা দশম প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটেন।

কালের কন্ঠ শুভ সংঘের সভাপতি ও হাফিজা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাশেদা বেগমের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন প্রবীণ সাংবাদিক ও মৌলভীবাজার প্রেসক্লাবের সাবেক সভাপতি এম এ সালাম।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন দৈনিক কালের কন্ঠ পত্রিকার স্টাফ রিপোর্টার ও মৌলভীবাজার প্রেসক্লাবের সভাপতি আব্দুল হামিদ মাহবুব।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও এনটিভির স্টাফ করসপনন্ডেন্ট এস এম উমেদ আলী, সিনিয়র সাংবাদিক সরওয়ার আহমদ, দৈনিক বাংলার দিন পত্রিকার সম্পাদক বকশি ইকবাল আহমদ।

অনুষ্ঠানে মৌলভীবাজারের প্রবীণ শিক্ষক, গবেষক ও লেখক রসময় মোহন্তকে বিশেষ সংবর্ধনা দেয়া হয়। তাকে কালের কন্ঠ থেকে পাঠানো ক্রেস্ট ও ২৫ হাজার টাকার চেক প্রদান করা হয়।

অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন সমাজকর্মী ও কালের কন্ঠ শুভ সংঘের সাধারণ সম্পাদক তাকবীর হোসেন। সব শেষে শীতার্থদের মানুষের মধ্যে কালের কন্ঠ শীতবস্ত্র বিতরণ করে। এ ছাড়াও উপস্থিত ছিলেন জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”