(ভিডিওসহ) মৌলভীবাজার পৌরসভার সেলাই মেশিন ও নগদ অর্থ প্রদান

আগস্ট ২, ২০১৮, ৬:৩৯ অপরাহ্ণ এই সংবাদটি ১২১ বার পঠিত

আশরাফ আলী॥ মৌলভীবাজার পৌরসভার উদ্যোগে তৃতীয় নগর উন্নয়ন পরিচালন (সেক্টর) প্রকল্পের আওতায় বিনামূল্যে কম্পিউটার, সেলাই প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র ও সেলাই মেশিন বিতরণ এবং নগদ অর্থ প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার ২ আগষ্ট দুপুরে পৌর মিলনায়তনে পৌর মেয়র মোঃ ফজলুর রহমানের সভাপতিত্বে সনদপত্র বিতরণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এডিবি মিশন প্রধান মোঃ শহিদুল আলম। অন্যান্যদের মধ্যে হিসেবে উপস্থিত ছিলেন তৃতীয় নগর উন্নয়ন পরিচালন (সেক্টর) প্রকল্পের পরিচালক এ কে এম রেজাউল ইসলাম, শিশিল কুমার শিল, পৌর কাউন্সিলর ফয়সল আহমদ, আয়াছ আহমদ, মনবীর রায় মঞ্জু, আনিসুজ্জামান বায়েছ ও মহিলা কাউন্সিলর শ্যামলী পুরকায়স্থ। এ সময় ৭জন ক্ষুদ্র মহিলা ব্যবসায়ীর মাঝে নগদ ১০ হাজার টাকা এবং ১০টি সেলাই মেশিন প্রদান করা হয়।

এদিকে সকালে তৃতীয় নগর উন্নয়ন পরিচালন ও অবকাঠামো উন্নতি করণ (সেক্টর) প্রকল্প এডিবি মিশনের উপস্থিতিতে শহরের ছুবরা এলাকায় উঠান বৈঠক ও বস্তি পর্যবেক্ষণ করা হয়।

এছাড়াও মৌলভীবাজার পৌরসভার হলরুমে এডিবি মিশনের সদস্যদের সাথে পৌরসভা, টিএলসিসি সদস্য ও পৌর কর্মকর্তাদের মাঝে বিশেষ সভা করা হয়।

অপরদিকে বুধবার রাতে রাঙাউটি রিসোর্টে এডিবি প্রতিনিধি দলকে সংবর্ধনা ও ক্রেষ্ট পৌরসভার পক্ষ থেকে প্রদান করা  হয়। এ সময় পৌরসভার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। পরে তাদের সম্মানে সাংস্কৃতিক অনুষ্ঠান ও নৈশভোজের আয়োজন করা হয়।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”