(ভিডিও সহ) পরিবহন ধর্মঘট: উদ্বিগ্ন সম্মান ২য় বর্ষের পরীক্ষার্থীরা

জানুয়ারী ৭, ২০১৭, ৪:৪০ অপরাহ্ণ
সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

ইমাদ উদ দীন॥ হঠাৎ ধর্মঘটের কবলে পড়ে উদ্বিগ্ন মৌলভীবাজারের অর্নাস ২য় বর্ষের ফাইনাল পরীক্ষার অংশ নেওয়া কয়েক হাজার শিক্ষার্থী। ধর্মঘট চলাকালে জেলার ৭টি উপজেলা থেকে সময়মত পরীক্ষা কেন্দ্রে গাড়ি যোগে আসা নিয়ে অভিভাবক ও শিক্ষার্থীরা উদ্বিগ্ন। হঠাৎ ধর্মঘটের খবরে রাতে মুঠোফোনে তারা এমন উদ্বিগ্নতার কথা জানান।
জানা যায় ৫ জানুয়ারী বিজিবি ও পরিবহন শ্রমিকদের মধ্যে সংঘর্ষের ঘটনায় পরিবহন শ্রমিক ইউনিয়নের নেতারা তাদের উপর হামলার বিচার এবং গাড়ি ও বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে ভাংচুরের ঘটনায় ক্ষতিপূরণের দাবিতে ৭ জানুয়ারী শনিবার সকাল ৬টা থেকে মৌলভীবাজারে জেলা জুড়ে

 

অনির্দিষ্টকালের ধর্মঘটের ডাক দেন। এতে উদ্বেগ উৎকন্ঠায় পড়েন জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স দ্বিতীয় বর্ষের পরীক্ষার্থীরা।
জানা যায়, ৭ জানুয়ারি থেকে শুরু হয় জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিনে সম্মান দ্বিতীয় বর্ষের ফাইনাল পরীক্ষা। সকাল ৯টা থেকে পরীক্ষা শুরু হয়ে চলে ১২টা পর্যন্ত। পরীক্ষা শেষে বাড়ি ফেরতে পরিক্ষার্থী ও অভিবাকরা পড়েন চরম দূর্ভোগে। পরীক্ষায় প্রায় ২ হাজার পরীক্ষার্থী মৌলভীবাজার জেলার ৭টি উপজেলা থেকে অংশ নেয় জেলা শহরে অবস্থিত মৌলভীবাজার সরকারি কলেজে ও সরকারী মহিলা কলেজ।
এবিষয়ে মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মোহাম্মদ শাহজালাল জানান পরীক্ষার্থী ও অভিভাবকদের উদ্বিগ্নতার বিষয়টি বিবেচনায় নিয়ে প্রশাসনের পক্ষ থেকে পরিবহন শ্রমিক ইউনিয়নের নেতাদের সাথে যোগাযোগ হচ্ছে যাতে পরীক্ষার্থীরা যতাযত সময়ে পরীক্ষায় অংশ গ্রহণ করতে পারেন।

loading...

মন্তব্য করুন