( ভিডিও সহ) ১২ মার্চ আনুষ্ঠানিক উদ্বোধন হচ্ছে হাট বাজার সুপার শপ

মার্চ ১১, ২০১৮, ১২:০৬ পূর্বাহ্ণ এই সংবাদটি ১,০০৫ বার পঠিত

স্টাফ রিপোর্টার॥ লন্ডন ও ঢাকার পর হাট বাজার এখন মৌলভীবাজারে। বিদেশী সুপার শপের আদলে মৌলভীবাজার শহরে যাত্রা শরু করছে হাট বাজার সুপার শপ। শহরের সিলেট রোডস্থ বেরীর পাড় এলাকায় এম আর টাওয়ারে বিশাল পরিসরে এ শপটির অবস্থান।

১০ মার্চ শনিবার দুপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময়ে এই ব্যবসা প্রতিষ্ঠানের নানা তথ্য তুলে ধরেন হাট বাজার সুপার শপের চেয়ারম্যান মৌলভীবাজার সদর উপজেলার কনপুর ইউনিয়নের শাহরিয়া (দূর্লবপুর) গ্রামের বাসিন্দা যুক্তরাজ্য প্রবাসী মোঃ আবু মিয়া।

তিনি জানালেন শপটিতে এক ছাদের নীচে একসাথে মিলবে ১৬ হাজার পণ্য। থাকছে দেশ বিদেশী নানা ব্যান্ডের প্রয়োজনীয় পণ্য। মাছ, মাংস, সবজি, ফল, বিস্কুট, বেবি ফুড,ফাস্ট ফুড, প্রসাধনীসহ রান্নাঘর থেকে সাজঘরের যাবতীয় পণ্যই ওখানে সুলভ মূল্যে মিলবে।  এই ব্যবসা প্রতিষ্ঠানে বর্তমানে শতাধিক মানুষের কর্মসংস্থান হয়েছে। নানা ভাবে ব্যবসার সাথে সংশ্লিষ্ট আরো ২ শতাধিক মানুষের কর্মসংস্থান হচ্ছে।

১২ মার্চ সোমবার এই ব্যবসা প্রতিষ্ঠানটি আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু করবে। ওই দিন উদ্বোধনী অনুষ্ঠানে দেশের জনপ্রিয় কন্ঠ শিল্পি মমতাজ বেগম এমপি উপস্থিত থাকার কথা রয়েছে। সাথে চলচিত্র তারকা মৌসুমী, ওমর সানী ও ক্রিকেট তারকা মাশরাফি বিন মর্তূজা। থাকছেন জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

মতবিনিময় সভায় মোঃ আবু মিয়া জানান উদ্বোধন উপলক্ষে ক্রেতাদের জন্য পণ্যের ক্রয়মূল্যের উপর ৫ শতাংশ ছাড় দেওয়া হচ্ছে। তাছাড়া ১ হাজার টাকার পণ্য ক্রয় করলে ক্রেতারা পচ্ছেন একটি লটারী কুপন। যাতে মোটর সাইকেল,ফ্রিজসহ থাকছে আর্কষণীয় নানা পুরস্কার।

১২ মার্চ সোমবার রাত ৯টার দিকে এই লটারী কুপনের ফলাফল অনুষ্ঠিত হবে। মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন হাট বাজার সুপার শপের জেনারেল ম্যানেজার মোখলেছুর রহমান ভূইয়া, ম্যানেজার মো: আলমগীর হোসেন, আবু হুরায়রা, হাট বাজার লন্ডন শাখার ম্যানেজার আলমগীর খান ও বাবুল আহমদ, মৌলভীবাজার প্রেসক্লাবের সহ সভাপতি আব্দুল হামিদ মাহবুব, সাধারণ সম্পাদক এস এম উমেদ আলী, সিনিয়র সাংবাদিক ডাঃ ছাদিক আহমদ, বকসী ইকবাল আহমদ, সৈয়দ হুমায়েদ আলী শাহিন, সৈয়দ মহসীন পারভেজ, নজরুল ইসলাম মুহিব, দেওয়ান মুক্তাদির গাজী, শাহ ওলিদুর রহমান, নুরুল ইসলাম শেফুল, সালেহ এলাহি কুটি, হাসানাত কামাল, মু ইমাদ উদ দীন প্রমুখ।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”