ভোক্তা অধিকার আইন বিষয়ক সেমিনার

ডিসেম্বর ৪, ২০১৮, ১:৩২ পূর্বাহ্ণ এই সংবাদটি ৪০ বার পঠিত

স্টাফ রিপোর্টার॥ কুলাউড়া উপজেলা প্রশাসন ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের যৌথ উদ্যোগে ভোক্তা অধিকার আইন অধিকতর প্রচারের লক্ষ্যে সেমিনার অনুষ্ঠিত হয়।

৩ ডিসেম্বর উপজেলা সম্মেলন কক্ষে একটি  উপজেলা নিবার্হী কর্মকর্তা  মোহাম্মদ আবুল লাইছ এর সভাপতিত্বে সমিনারে উপস্থিত ছিলেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো: আল আমিন, কুলাউড়া উপজেলা পরিষদের মহিলা ভাইচ চেয়ারম্যান নেহার বেগম, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক আবদুল নূর, উপজেলা মা ও শিশু স্বাস্থ্য কমপ্লেক্্র এর ডা: মোঃ সুলতান আহমদ, উপজেলা শিক্ষা অফিসার মো: আইয়ুর উদ্দিন, কুলাউড়া প্রেস ক্লাবের সম্পাদক মোঃ খালেদ পারভেজ বখশসহ প্রেস ক্লাবের অন্যান্য সংবাদিকবৃন্দ এবং উপজেলার সরকারি বেসরকারি চাকুরিজীবীসহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ ও বিভিন্ন শ্রেণীর ব্যবসায়ীবৃন্দ।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো: আল আমিন ভোক্তা অধিকার আইন এবং অধিদপ্তরের কার্যক্রম সম্পর্কে আলোচনা করেন। ভোক্তা অধিকার বিরোধী কাজ হলে ভোক্তা অধিকার অধিদপ্তরে জানানোর জন্য সহকারী পরিচালক সকলকে অনুনোধ জানান। অনুষ্ঠানের সভাপতি সকলকে আইনের প্রতি শ্রদ্ধা রেখে ব্যবসা করা জন্য অনুরোধ জানান।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”