মাদক নির্মূল ও আইনশৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদান রাখায়  ওসি শ্যামল বণিককে সম্মাননা

এপ্রিল ৮, ২০১৯, ১০:৫৪ অপরাহ্ণ এই সংবাদটি ৬৪৯ বার পঠিত

স্টাফ রিপোর্টার॥ মাদক নির্মূল ও আইনশৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদান রাখায় জেলার রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিককে সম্মাননা দিয়েছে বাংলাদেশ মানবাধিকার সোসাইটি।

৫ এপ্রিল শুক্রবার ঢাকাস্ত বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদ মিলনায়তনে স্বাধীনতা সম্মাননা-২০১৯ অনুষ্ঠানে তাকে এই সম্মাননা দেওয়া হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রণালয়ের দ্বায়িত্বপ্রাপ্ত মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট আ.ক.ম মোজ্জামেল হক এমপি।

পেশাগত দ্বায়িত্ব পালনে সক্রিয় থেকে ভূমিকায় রাখায় শ্যামল বণিককে নগদ অর্থ, ক্রেষ্ট ও সনদ দেওয়া হয়। অনুষ্ঠানে সংগঠনের প্রধান উপদেষ্ঠা ভাষা সৈনিক (একুশে পদক প্রাপ্ত) পরমানু বিজ্ঞানী  ও ধর্ম গবেষক ড.জসীম উদ্দিন আহমেদ,সভাপতি সাবেক তথ্য সচিব সৈয়দ মাগুর্ব মোর্শেদ ও সাধারণ সম্পাদক এম.শফিক উদ্দিন অপু এই সম্মাননা পুরষ্কার তোলে দেন। পুরষ্কার প্রাপ্তির প্রতিক্রিয়ায় শ্যামল বণিক বলেন তাদের দেওয়া এই সম্মাননা আমার পেশাগত দ্বায়িত্ব পালনে আমাকে অনুপ্রাণিত করবে। তিনি বলেন এই অর্জন রাজনগর উপজেলার সকল সম্মানিত নাগরীকবৃন্দের ও আমার সম্মানিত সহকর্মীদের। এই পুরস্কার তাদের জন্য উৎসর্গ করছি। সকলের সহযোগিতায় মাদক নির্মূল ও আইনশৃঙ্খলা রক্ষার এই কাজ অব্যাহত রাখতে চাই।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”