মানবিক আবেদন শিশু রাহি বাঁচতে চায়  

ফেব্রুয়ারী ৭, ২০১৯, ৩:২৮ অপরাহ্ণ এই সংবাদটি ৬৩ বার পঠিত

কুলাউড়া প্রতিনিধি॥ তিন মাসের শিশু রাহি বেগম। ফুটফুটে এ শিশুটির জন্মগত ভাবে হার্টে ছিদ্র ধরা পড়েছে। দ্রুত অপারেশন না করলে শিশুটিকে বাঁচানো সম্ভব হবে না। মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার ভাটেরা ইউনিয়নের জগৎপুর গ্রামের বাসিন্দা আব্দুর রব জুনেদের কনিষ্ঠ মেয়ে রাহি। রাহির বাবা জুনেদ একটি বেসরকারী কোম্পানির এস আর হিসেবে কর্মরত রয়েছেন।

শিশুসন্তানের এ অসুস্থতা নিয়ে চরম দুশ্চিন্তায় দিন কাটছে আব্দুর রব জুনেদের পরিবার। সর্বাত্মক চেষ্টা চালিয়েও সন্তানের চিকিৎসার ব্যয়ভার মেটাতে পারছেন না রাহির বাবা। ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ) এর শিশু ইন্টারভেনশনাল কার্ডিওলজিষ্ট ব্রিগেডিয়ার জেনারেল অধ্যাপক নুরুন্নাহার ফাতেমা বেগমের অধীনে তাঁর চিকিৎসা চলছে।

ডাক্তার জানিয়েছেন, অপারেশনের জন্য প্রয়োজন প্রায় আড়াই লাখ টাকা প্রয়োজন। এ পর্যন্ত এক লাখ ষাট হাজার টাকা বিভিন্নজনের কাছ থেকে সাহায্য মিলেছে। এখনো এক লাখ টাকা প্রয়োজন। রাহির বাবা জুনেদ তার মেয়ের চিকিৎসার জন্য সমাজের বিত্তবানদের সহযোগিতা চেয়েছেন। কেউ সহযোগিতা করতে চাইলে রাহির বাবার ০১৭০৬-১২৫০৯৫ বিকাশ নাম্বার ও নিকটআত্মীয় মোঃ মোজাম্মেল হক, হিসাব নং- ১২১১০৩২০৬৫১, ডাচ বাংলা ব্যাংক, সিলেট ব্রাঞ্চ শাখায় সাহায্য পাঠাতে অনুরোধ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”