ফুলতলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থীর জয়লাভ

ডিসেম্বর ২৮, ২০১৭, ৮:৪৩ অপরাহ্ণ এই সংবাদটি ৯৫ বার পঠিত

স্টাফ রিপোর্টার॥ মৌলভীবাজারের ফুলতলা ইউনিয়ন পরিষদের নির্বাচন শান্তিপূর্ণভাবে শেষ হয়েছে। নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী মোঃ মাসুক আহমদ ৫০৭২ ভোট পেয়ে জয় লাভ করেছেন। তার নিকটতম প্রতিদন্ধি আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী ফয়াজ আলী ৩৮৭২ ভোট। তৃতীয় স্থানে রয়েছেন বিএনপি দলীয় প্রার্থী বাবুল আহমদ।
বৃহস্পতিবার ২৮ ডিসেম্বর সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত এ ইউনিয়নে ১১টি কেন্দ্রে ৩১টি বুথে চলে ভোট গ্রহন ।
জুড়ি নির্বাচন অফিস জানায়, এ নির্বাচনে আওয়ামীলীগ, বিএনপি, সতন্ত্রসহ ৪জন চেয়ারম্যান প্রার্থী, ৪৪ জন সদস্য ও মহিলা সদস্য ১১জন প্রতিদন্দিতা অংশনেন।

জেলা নির্বাচন অফিসার মোঃ মোখলেসুর রহমান জানান, এ ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১১ হাজার ৯শত ৮১ জন। ভোট কেন্দ্র গুলোতে ৭০ থেকে ৭৫ ভাগ ভোট কাষ্ট হয়েছে।
পুলিশের ভাষ্যমতে ১১টি সেন্টারের মধ্যে অধিক গুরুত্বপূর্ণ সেন্টার ছিল (ঝুঁকিপূর্ণ) ৩টি। তবে কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই শান্তিপূর্ণ ভাবে ভোটগ্রহন সম্পন্ন হয়।
এ ব্যাপারে মৌলভীবাজার পুলিশ সুপার মোঃ শাহজালাল জানান, শান্তিপূর্ণ ভাবে নির্বাচন সম্পন্ন করতে কয়েক স্তরের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়।প্রতিটি কেন্দ্রে অতিরিক্ত পুলিশ মোতায়েন ছিল। কেন্দ্রে একজন উপ-পরিদর্শক ও চারজন সহকারী উপ-পরিদর্শক, ছয়জন কনস্টেবল, ১৭ জন আনসার দ্বায়িত্ব পালন করেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”