যৌথ বৈঠকের পর পরিবহন ধর্মঘট প্রত্যাহার ( ভিডিও সহ)

জানুয়ারী ৭, ২০১৭, ৯:৫৭ অপরাহ্ণ
সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

স্টাফ রিপোর্টার॥ মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বিজিবির পরিবহন শ্রমিক ও ব্যবসায়ীদের উপর হামলার প্রতিবাদে সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন ডাকা ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে।
শনিবার ৭ জানুয়ারি সন্ধ্যায় শ্রীমঙ্গলের বিটিআরআই গেস্ট হাউসে প্রশাসন, স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ, বিজিবি ও পরিবহন প্রতিনিধিদের যৌথ বৈঠকে মৌলভীবাজারে ধর্মঘট প্রত্যাহারের সিদ্ধান্ত গৃহিত হয়েছে বলে জানিয়েছেন বাংলাদেশ সড়ক পরিবহন সমিতির সাধারণ সম্পাদক ও নিটল মটরস্ লিঃ এর ডিলার সৈয়দ মফচ্ছিল আলী।।

মৌলভীবাজার জেলা প্রশাসক তোফায়েল ইসলাম এর সভাপতিত্বে বৈঠকে উপস্থিত ছিলেন, বিজিবি সরাইল রিজিওন এর রিজিয়নাল কমান্ডার ব্রিগেডিয়ার আবুল হাসনাত, বিজিবি ৪১ সিলেটের অধিনায়ক লেঃ কর্ণেল শাহ আলম চৌধুরী, ৫৫ বিজিবি শ্রীমঙ্গলের সিও লেঃ কর্ণেল সাজ্জাদ, পুলিশ সুপার মোঃ শাহজালাল, মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুর রহমান, বাংলাদেশ সড়ক পরিবহন সমিতির সাধারণ সম্পাদক ও নিটল মটরস্ লিঃ এর ডিলার সৈয়দ মফচ্ছিল আলী, মৌলভীবাজার পৌর মেয়র ফজলুল রহমান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নেছার আহমদ,সিলেট বিভাগীয় পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি সেলিম আহমদ ফলিক, জেলা পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি সঞ্জিত দেব, উপজেলা সভাপতি ময়না মিয়াসহ, শ্রমিক নেতা, প্রশাসন ও বিজিবির উর্ধ্বতন কর্মকর্তারা।
এদিকে বিজিবি জানায় ঘটনার সাথে জড়িতদের ক্লোজ করা হয়েছে এবং আহতদের তারা চিকিৎসা দিচ্ছেন। বিজিবির ৪ সদস্য বিশিষ্ট কমিটি তদন্ত কাজ করছে। দ্রুত তদন্তকাজ শেষে দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।
জেলা প্রশাসন কর্তৃক গঠিত তদন্ত কমিটি ঘটনার সুষ্ট বিচারের আশ্বাসে ধর্মঘট প্রত্যাহার করে নেয় মৌলভীবাজার সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন।

loading...

মন্তব্য করুন