(ভিডিওসহ) মৌলভীবাজার জেলার ৪টি আসনের বিপরীতে জাতীয় ঐক্যফ্রন্টের মনোনয়ন পেয়েছেন ৮ জন

নভেম্বর ২৭, ২০১৮, ১০:৩০ অপরাহ্ণ এই সংবাদটি ২,৪৩৩ বার পঠিত

স্টাফ রিপোর্টার॥ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার জেলার ৪টি আসনে বিএনপির নেতৃত্বাধিন জাতীয় ঐক্যফ্রন্ট থেকে মোট ৮ জনকে মনোনয়ন দেয়া হয়েছে। এই ৮ জন থেকে ৪ জনকে প্রার্থী রাখা হবে। তবে কোন ৪ জন ধানের শীষ নিয়ে প্রতিদন্ধিতা করবেন তা এখনও নিশ্চিত করে বলা যাচ্ছেনা। ধারণা করা হচ্ছে ৯ ডিসেম্বর কোন ৪ জন প্রার্থী ধানের শীষ নিয়ে লড়াই করতে মাঠে থাকবেন তাদের নাম জানা যাবে।
যাদের মনোনয়ন দেয়া হয়েছে তারা হলেন :-
মৌলভীবাজার-১ (বড়লেখা-জুড়ী) থেকে বিএনপির মনোনয়ন পেয়েছেন, সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট এবাদুর রহমান চৌধুরী ও শিল্পপতি নাসির উদ্দিন মিঠু ।
মৌলভীবাজার-২ (কুলাউড়া) বিএনপির নেতৃত্বাধিন জাতীয় ঐক্যফ্রন্ট থেকে একক মনোনয়ন পেয়েছেন ডাকসুর সাবেক ভিপি এবং সাবেক এমপি সুলতান মোঃ মনসুর আহমদ।
মৌলভীবাজার-৩ (মৌলভীবাজার সদর-রাজনগর) থেকে মনোনয়ন পেয়েছেন সাবেক অর্থ ও পরিকল্পনা মন্ত্রী এম সাইফুর রহমান পুত্র জেলা বিএনপির সভাপতি এবং সাবেক এমপি এম নাসের রহমান। এ আসনে এম নাসের রহমানের স্ত্রী রেজিনা নাসের মনোনয়ন পেয়েছেন।
মৌলভীবাজার-৪ (শ্রীমঙ্গল-কমলগঞ্জ) বিএনপি থেকে মনোনয়ন পেয়েছেন হাজী মুজিবুর রহমান মুজিব ও তার পুত্র আশিক মুঈদ চৌধুরী। এ আসন থেকে বিএনপির নেতৃত্বাধিন জাতীয় ঐক্যফ্রন্ট থেকে মনোনয়ন পেয়েছেন জেলা গন ফোরাম সভাপতি অ্যাডভোকেট শান্তি পদ ঘোষ।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”