জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে রিজওয়ানা ইয়াসমিনের দ্বায়িত্ব গ্রহণ

নভেম্বর ১৩, ২০১৭, ১১:৪০ অপরাহ্ণ এই সংবাদটি ২,২২৯ বার পঠিত

স্টাফ রিপোর্টার॥ মৌলভীবাজার জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে তফাদার রিজওয়ানা ইয়াসমিন  দ্বায়িত্ব পালন করবেন।
মঙ্গলবার ১৪ নভেম্বর থেকে তিনি জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দ্বায়িত্ব পালন করবেন বলে জেলা পরিষদ সূত্রে জানা গেছে। তিনি কমলগঞ্জ উপজেলা ও শ্রীমঙ্গল উপজেলার আংশিক সংরক্ষিত ৫নং ওয়ার্ড ও ১৩,১৪,১৫ নং ওয়ার্ডের নির্বাচিত সদস্য এবং ১নং জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান।  সোমবার মৌলভীবাজার জেলা পরিষদের নির্বাচিত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আজিজুর রহমান শারীরিক চিকিৎসাজনিত কারনে ভারত সফরে গেলে তফাদার রিজওয়ানা ইয়াসমিনকে এক সপ্তাহের জন্য ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে তিনি দ্বায়িত্ব দেয়া হয়।
তফাদার রিজওয়ানা ইয়াসমিন মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার আদমপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাব্বির আহমেদ ভুইয়ার সহধর্মীনি। তিনি বর্তমানে কমলগঞ্জের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ বদরুন্নাহার উচ্চ বিদ্যালয়ের  প্রধান শিক্ষক হিসেবে বেশ সততা ও দক্ষতার সাথে  দ্বায়িত্ব পালন করে যাচ্ছেন বলে জানা গেছে । জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে দ্বায়িত্ব পালনের বিষয়ে সোমবার ১৩ নভেম্বর মুঠোফোনে বিষয়টি নিশ্চিত করেন তফাদার রিজওয়ানা ইয়াসমিন।
তিনি বলেন, আমি সবসময়ই নিজেকে দেশের কল্যাণে নিয়জিত থেকে বঙ্গবন্ধুর একজন আদর্শের সৈনিক হিসেবে কাজ করে যাচ্ছি।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন