মৌলভীবাজার-২ কুলাউড়া আসনে এমএম শাহীনের হলফনামায় তথ্য গোপনের অভিযোগ

ডিসেম্বর ৫, ২০১৮, ৮:৩৩ অপরাহ্ণ এই সংবাদটি ৫১৭ বার পঠিত

কুলাউড়া প্রতিনিধি॥ মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসনে সাবেক এমপি এম এম শাহীন মনোনয়নপত্র দাখিলের হলফনামায় তথ্য গোপন করার অভিযোগ পাওয়া গেছে।

রোববার মৌলভীবাজার জেলা রিটার্নিং অফিসারের কার্যালয়ে প্রার্থী বাছাইকালে রিটানিং অফিসার জেলা প্রশাসক মোঃ তোফায়েল ইসলাম এর কাছে তথ্য গোপনের অভিযোগ জানান কুলাউড়া উপজেলা বিএনপির সভাপতি সাবেক পৌর মেয়র কামাল উদ্দিন আহমদ জুনেদ। পরে রিটানিং অফিসার অভিযোগকারীকে প্রধান নির্বাচন কমিশনারের কাছে অভিযোগ করার পরামর্শ প্রদান করেন।

অভিযোগে জানা যায় কুলাউড়া আসনে বিকল্পধারার প্রার্থী সাবেক এমপি এম এম শাহীন গত বুধবার মনোনয়নপত্র দাখিলের দিনে হলফনামায় তার বিরুদ্ধে একটি মামলার কথা উলে¬খ করেন। পরে রোববার মনোনয়নপত্র জেলা রিটার্নিং অফিসারের কার্যালয়ে বাছাইকালে উপস্থিত কুলাউড়া উপজেলা বিএনপি সভাপতি কামাল উদ্দিন আহমদ জুনেদ আপত্তি জানিয়ে বলেন তিনি মেয়র থাকাকালে এম এম শাহীনের বিরুদ্ধে তিনি মৌলভীবাজার কোর্টে ৩টি মামলা দায়ের করেন এবং উক্ত ৩টি মামলা অদ্যাবদি চলমান রয়েছে। প্রার্থী শাহীন হলফনামায় এ তথ্য গোপন করেছেন বলে তিনি অভিযোগ করেন। এ সময় জেলা রিটার্নিং অফিসার অভিযোগকারীকে মামলার সত্যায়িত কপিসহ প্রধান নির্বাচন কমিশনার বরাবরে অভিযোগ প্রদানের পরামর্শ দেন। উপজেলা বিএনপি সভাপতি কামাল উদ্দিন আহমদ জুনেদ জানান এ ব্যাপারে তিনি গতকাল মঙ্গলবার প্রধান নির্বাচন কমিশনার বরাবরে বিকল্পধারার প্রার্থী এম এম শাহীন এর তথ্য গোপন করে হলফনামার শর্ত ভঙ্গ করায় তার বিরুদ্ধে নির্বাচনী আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহনের দাবী জানিয়ে অভিযোগ প্রদান করেছেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”