মৌলভীবাজার-৪ সরকারি প্রতিশ্রুতি সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি ড. আব্দুস শহীদের গণসংযোগ

অক্টোবর ৮, ২০১৮, ১০:২৫ অপরাহ্ণ এই সংবাদটি ১৩৫ বার পঠিত

শ্রীমঙ্গল প্রতিনিধি॥ মনোনয়নপ্রত্যাশী সাবেক চীফ হুইপ, সরকারি প্রতিশ্রুতি সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি বর্তমান এমপি উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ শ্রীমঙ্গলের চা বাগান এলাকায় নৌকার পক্ষে ব্যাপক গণসংযোগ করছেন।

তিনি ৭ অক্টোবর  রোববার বিকেলে শ্রীমঙ্গলস্থ চা বাগান এলাকায় ৪টি ব্রিজ উদ্বোধন শেষে রাজঘাট চা বাগানে এ গণসংযোগ করেন। এ সময় তার সঙ্গে শ্রীমঙ্গল উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. আছকির মিয়া, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক অর্ধেন্দু কুমার দেব, যুবলীগের সাধারন সম্পাদক মো. ছালিক আহমেদসহ  উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ছিলেন।

এসময় চা শ্রমিকদের সমাগম উপস্থিতে এক আলোচনা সভায় তিনি প্রধান অতিথির বক্তব্যে বলেন, আমাদের এই আসনে আগামী নির্বাচনে প্রধান মন্ত্রী নৌকা প্রতীক দিয়ে এ আসনে যাকে পাঠাবেন তার হয়ে সকলে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে হবে। নৌকার বিজয় ছিনিয়ে আনতে হবে। তিনি বলেন, বঙ্গবন্ধুকন্যা দেশরতœ শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশ আজ বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। এ সরকারের আমলে সারা দেশে উন্নয়নের জোয়ার বইছে। এই সাফল্য ও উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আগামী নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে আওয়ামী লীগকে বিজয়ী করতে হবে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”