যুক্তরাজ্য ছাত্রলীগ নেতা নাজমুল ইসলাম ইমনকে সিলেট ওসমানী বিমানবন্দরে সংবর্ধনা

জানুয়ারী ৭, ২০১৭, ৯:৫৬ অপরাহ্ণ
সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

কমলগঞ্জ প্রতিনিধি॥ কমলগঞ্জ উপজেলার পতনঊষার ইউনিয়নের গোপীনগর গ্রামের কৃতি সন্তান যুক্তরাজ্য ছাত্রলীগের যুগ্ন সম্পাদক নাজমুল ইসলাম ইমনকে সিলেট এম, এ, জি ওসমানী আন্তর্জাতিক বিমাবন্দরে ছাত্রলীগের নেতকর্মীরা সংবর্ধনা প্রদান করেন। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যকরী কমিটির সাংগঠনিক সম্পাদক এড. মিছবাহ উদ্দিন সিরাজ, সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য বদর উদ্দিন আহমদ কামরান, সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি রাহাত তরফদার, মহানগর ছাত্রলীগের সহ সভাপতি রুহেল তরফদার, জেলা ও মহানগর ছাত্রলীগের নেতাকর্মী, মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা, পৌর ও কলেজ ছাত্রলীগের নেতাকর্মী, জনপ্রতিনিধি, রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও ক্রীড়া সংগঠনের শতাধিক নেতাকর্মী। এ সময় বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে সিলেট ওসমানী বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জের সামনে যুক্তরাজ্য ছাত্রলীগের যুগ্ন সম্পাদক নাজমুল ইসলাম ইমনকে ফুল দিয়ে স্বাগত জানানো হয়।
৭ জানুয়ারি শনিবার দুপুরে বাংলাদেশে দু’সপ্তাহের সংক্ষিপ্ত সফরে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমান বন্দরে বিভিন শ্রেণি-পেশার মানুষ স্বাগত জানিয়ে গাড়ী বহরের মাধ্যমে তার গ্রামের বাড়ী কমলগঞ্জ উপজেলার পতনঊষার ইউনিয়নের গোপীনগর গ্রামে নিয়ে আসা হয়।
উল্লেখ্য, নাজমুল ইসলাম ইমন যুক্তরাজ্য ছাত্রলীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারন সম্পাদক ছাড়াও আব্দুন নুর-নুরজাহান চৌধুরী কল্যান ট্রাষ্টের পৃষ্টপোষক ও ট্রাষ্টি, সাপ্তাহিক কমলগঞ্জ সংবাদ পত্রিকার সহযোগী সম্পাদক, তরুণ সংগঠক ও সংবাদকর্মী। দু’সপ্তাহের সফরে বাংলাদেশে থাকাকালীন সময়ে তিনি বিভিন্ন সংগঠন, সাংবাদিক, সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিদের সাথে মতবিনিময় করবেন বলে জানা যায়।

loading...

মন্তব্য করুন