রাজনগরে ইয়াবা সহ মাদক ব্যবসায়ী আটক

মে ৫, ২০১৮, ৭:৪৮ অপরাহ্ণ এই সংবাদটি ২২৯ বার পঠিত

শংকর দুলাল দেব॥ রাজনগরে ইয়াবা সহ শাহীন আলম (৩৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

৩ মে বৃহস্পতিবার রাত ১০ টার সময় উপজেলার উত্তরভাগ ইউনিয়নের কালারবাজার এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে তাকে আটক করা হয়।

রাজনগর থানা পুলিশ সূত্রে জানাযায়, গত ৩ মে বৃহস্পতিবার রাতে গোপন গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার উত্তরভাগ ইউনিয়নের কামালপুর গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে মাদক ব্যবসায়ী শাহীন আলম (৩৫) কে আটক করেছে রাজনগর থানা পুলিশ। পুলিশের এস.আই রাজীব হোসেনের নেতৃত্বে একদল পুলিশ উত্তরভাগ ইউনিয়নের কালার বাজারে অভিযান চালায়।

অভিযানে শাহীন আলমকে আটক করে তার দেহ তল্লাশি করলে শরীরে রুকিয়ে রাখা ৫১ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। পরে তাকে আটক করে রাজনগর থানায় নেয়া হয়। এ ঘটনায় রাজনগর থানায় তার বিরুদ্ধে মাদক-দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। মামলা নং-৬/, তারিখঃ ০৩-০৫-২০১৮।

এ ব্যাপারে রাজনগর থানার এস.আই রাজীব হোসেন জানান, শাহীন আলম(৩৫) নামে এ মাদক ব্যবসায়ী দীর্ঘদিন ধরে ইয়াবা ব্যবসা করে আসছে এমন তথ্য আমদের নিকট ছিল। তার সাথে ইয়াবা রয়েছে এমন তথ্য নিশ্চিত হয়ে গত বৃহস্পতিবার রাতে অভিযান চালানো হয়। এ সময় শাহীনের দেহ তল্লাশি করলে ৫১ পিস ইয়াবা পাওয়া যায়। এ ব্যাপারে রাজনগর থানায় মামলা হয়েছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”