রাজনগরে উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

মে ১৬, ২০১৮, ৭:২৫ অপরাহ্ণ এই সংবাদটি ২৭০ বার পঠিত

আউয়াল কালাম বেগ॥ নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা ফেরদৌসী আক্তারের সভাপতিত্বে ১৪ মে সোমবার উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে আইন সঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। এতে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আছকির খান, রাজনগর থানা অফিসার ইনচার্জ শ্যামল বনিক ও কমিটির অন্যান্য সদস্যবৃন্দ। উক্ত সভায় রাজনগর উপজেলার সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সন্তোষ প্রকাশ করা হয়। এবং সরকারের উন্নয়নের সাফল্যের ধারাবাহিকতা বজায় রাখতে সকলের সহযোগীতা কামনা করা হয়।

এ ছাড়া রমজান মাসে দ্রব্যমুল্য সহনীয় পর্যায়ে রাখা ও মেয়াদ উত্তীর্ণ ও বাজেয়াপ্তকৃত ঔষধ বিক্রি রোধে প্রয়োজনে মোবাইল কোর্ট পরিচালনার সিদ্ধান্ত হয়। প্রবাসীদের নিরাপত্তার বিষয় নিয়ে আলোচনা হয়। প্রবাসীরা দেশে এসে কোন প্রকারের দুর্ভোগে স্বীকার না হয়ে নির্বিগ্নে বাহিরা দেশে চলে যেতে পারে। ইপটিজিং ও বাল্য বিবাহ বন্ধে মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধির পরামর্শ দেয়া হয়। উক্ত সভায় ট্রান্সফরমার চুরি রোধে ও রমজান মাসে যাতে বিদুৎতের কারনে মানুষের কোন প্রকারের ভোগান্তি না ঘটে সে বিষয়ে আন্তরিক থাকার জন্য পল্লীবিদুৎ বিভাগের এজিএমের দৃষ্টি আকর্ষন করা হয়।

গ্রামে গ্রামে গরু চুরি রোধে থানা আইনশৃঙ্খলা বাহিনী জনগনকে সাথে নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য নির্দেশ দেযা হয়। উক্ত সভায় বক্তব্য রাখেন পল্লী বিদুৎ সমিতির ্ এজিএম ওবায়দুল হক, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ জাফর আল সাদেক, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ফয়ছল আহমদ, মনসুরনগর ইউনিয়ন আওয়ামীলীগের ফরজান আহমদ মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার সজল চক্রবর্তী মনসুরনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মিলন বকত্ রাজনগর সদর ইউনিয়ন চেয়ারম্যান দেওয়ান খায়রুল মজিদ ছালেক, ফতেহপুর ইউনিয়ন চেয়ারম্যান নুকুল চন্দ্র দাস, কামারচাক ইউনিয়ন চেয়ারম্যান নজমুল হক সেলিম, উত্তরভাগ ইউনিয়ন চেয়ারম্যান শাহ শহিদুজ্জামান ছালিক, প্রেসক্লাব সভাপতি আউয়াল কালাম বেগ ও ইউপি সদস্য সেলিনা বেগম।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”