রাজনগরে এক সাথে দুই বোনের আত্মহত্যা

জুলাই ২৩, ২০১৮, ৬:৪৪ অপরাহ্ণ এই সংবাদটি ৯০৬ বার পঠিত

স্টাফ রিপোর্টার॥ মৌলভীবাজারের রাজনগর উপজেলার দেবরবন্দ গ্রামে দুই কিশোরী বোনের গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার খবর পাওয়া গেছে। বিকাল ৪ টার দিকে তাদের মৃতদেহ উদ্ধার করে পুলিশ।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, সোমবার ২৩ জুলাই রাজনগর উপজেলার পাঁচগাঁও ইউনিয়নের দেবরবন্দ গ্রামের মৃত হিরেন্দ্র বিশ্বাসের মেয়ে রুপনা বিশ্বাস (১৩) ও একই বাড়ির সুনীল বিশ্বাসের মেয়ে মনিকা বিশ্বাস (১৪) দূপুরে সুনীল বিশ্বাসের ঘরের একটি কক্ষে চালের তীরের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। রুপনা পাঁচগাঁও উচ্চ বিদ্যালয়ে নবম শ্রেণির ছাত্রী ও মনিকা ২০১৭ সালে দশম শ্রেণি পর্যন্ত লেখাপড়া করেছে। তারা একে অপরের চাচাতো বোন।
সোমবার সকাল ১১ টার দিকে রুপনা ও মনিকার মা পারিবারিক কাজে রাজনগরে ছিলেন। দুপুর সাড়ে ১২ টার দিকে মনিকার বিশ্বাসের ছোট বোন দশম শ্রেণির ছাত্রী কনিকা বিশ্বাস পাঁচগাঁও উচ্চ বিদ্যালয় থেকে বাড়িতে ফিরে ঘরের দরজা বন্ধ দেখে। এ সময় সে গরু ঘরের দরজা দিয়ে ঘরে প্রবেশ করে। ঘরে ঢুকে দু’জনকে ঘরের চালে তীরের সাথে ঝুলন্ত অবস্থায় দেখে চিৎকার করে। তার চিৎকারে পরিবারের সদস্যরা এসে রশি ও ওড়না কেটে নামিয়ে বিছানায় রাখে। কিছুক্ষণ পর তারা বুঝতে পারে তাদের মৃত্যু হয়েছে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আত্মহত্যার আলামত সংগ্রহ করে এবং লাশ দু’টি ময়না তদন্তের জন্য মৌলভীবাজার ২৫০ শয্যার হাসপাতালে প্রেরণ করে।
পুলিশ সুপার মোহাম্মদ শাহজালাল ও রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিক ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ওসি শ্যামল বণিক বলেন, প্রাথমিক পর্যবেক্ষনে এটি আত্মহত্যা বলে মনে হচ্ছে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলার হয়েছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”