রাজনগরে কীটনাশক পানে যুবকের আত্মহত্যা

জানুয়ারী ৯, ২০১৮, ৬:৪২ অপরাহ্ণ এই সংবাদটি ৩৭৭ বার পঠিত

রাজনগর প্রতিনিধি॥ রাজনগরে ঘর পুড়ানোর দাবি করে থানায় লিখিত অভিযোগ দেয়ায় অভিমান করে কীটনাশক পানে আহত হওয়ার ৪ দিন পর চিকিৎসাধীন থাকা অবস্থায় শিবু কর্মকার (২৪) নামের এক যুবকের মৃত্যু হয়েছে।
মঙ্গলবার ৯ জানুয়ারী গভীররাতে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। স্থানীয় ও নিহতের পারিবারিক সূত্রে জানাযায়, উপজেলার ইন্দেশ^র চা-বাগানের মধু কর্মকারের ছেলে শিবু কর্মকারসহ ৩-৪ জনের নাম উল্ল্যেখ করে ঘর পুড়ানোর অভিযোগ এনে গত ৩১ ডিসেম্বর একই এলাকার নিরঞ্জন কর্মকার রাজনগর থানায় লিখিত অভিযোগ দেন। রাজনগর থানার এসআই আবু মোকসেদ পিপিএম বিষয়টি স্থানীয় ইউপি সদস্য বেলাল আহমদকে মিমাংশা করে দিতে বলেন। পরে নিজের বিরোদ্ধে থানায় লিখিত অভিযোগ দেয়ায় গত ৫ জানুয়ারী অভিমান করে শিবু কর্মকার কীটনাশক পান করেন। বিষয়টি টের পেয়ে পরিবারের সদস্যরা মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। ৪ দিন হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর মঙ্গলবার রাত ২টার দিকে তার মৃত্যু হয়।
নিহতের ভাই নারায়ণ কর্মকার বলেন, আমাদের বিরোদ্ধে থানায় মিথ্যা লিখিত অভিযোগ দেয়ার পর থেকে আমার ভাই খুব দুশ্চিন্তাগ্রস্থ ছিল। গত শুক্রবার সে আমাদের অগোচরে কীটনাশক পান করে। মঙ্গলবার রাতে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। ময়নাতদন্ত শেষে মৃতদেহ রাজনগের নিয়ে যাওয়া হবে।
রাজনগর থানার এসআই আবু মোকছেদ পিপিএম বলেন, স্থানীয় ইউপি সদস্যকে বিষয়টি মিমাংশা করে দিতে বলেছিলাম। তবে মিমাংসা করেছেন কিনা তা আমাকে জানানো হয়নি। আত্মহত্যার বিষয়টিও থানায় জানানো হয়নি।
স্থানীয় ইউপি সদস্য বেলাল আহমদ বলেন, আগামী ১২ জানুয়ারী বিষয়টি মিমাংশার জন্য বৈঠকে বসার কথা ছিল। কিন্তু তার আগেই সে কীটনাশক পান করেছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”