রাজনগরে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ দুই ডাকাত আটক

এপ্রিল ১০, ২০১৮, ৭:৩৫ অপরাহ্ণ এই সংবাদটি ৮২২ বার পঠিত

স্টাফ রিপোর্টার॥ রাজনগর উপজেলার দক্ষিণ দাশপাড়া এলাকা থেকে ডাকাতির প্রস্তুতিকালে মঙ্গলবার গভীর রাতে অভিযান চালিয়ে আন্তঃবিভাগীয় দুই ডাকাতকে অস্ত্রসহ আটক করেছে রাজনগর থানার পুলিশ। এসময় তাদের কাছ থেকে ১টি পাইপগান, ২টি কার্তুজ ও ৩টি ছুরি উদ্ধার করা হয়। এ ঘটনায় রাজনগর থানায় পৃথক দুটি মামলা (নং-১০ ও ১১; তারিখ- ১০/০৪/২০১৮) হয়েছে।
পুলিশসুত্রে জানাযায়, উপজেলার সদর ইউনিয়নের দাশপাড়া এলাকায় ১০-১২ জনের একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন খবর পেয়ে ১০ এপ্রিল মঙ্গলবার রাত দেড়টার দিকে দুটি টিমে বিভক্ত হয়ে ওই এলাকায় অভিযান চালায় রাজনগর থানার পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পালাতে গেলে ঘটনাস্থল থেকে দুই ডাকাতকে আটক করে পুলিশ। আটকৃতরা হলো- রাজগনর উপজেলার ফতেপুর ইউনিয়নের বিলবাড়ী গ্রামের বিরদা কান্তি দাসের ছেলে সহদেব দাস সুমন (৩৫) ও একই উপজেলার টেংরা ইউনিয়নের ডেফলউড়া গ্রামের মৃত সাজিদ মিয়ার ছেলে দুরুদ মিয়া (৩৮)। এসময় তাদের দেহ তল্লাশি করে ১টি দেশীয় তৈরী ওয়ান সুটার এলজি (পাইপগান), ২টি কার্তুজ ও ৩টি ছুরি উদ্ধার করা হয়েছে। অবস্থা বেগতিক দেখে তাৎক্ষনিক অন্য ডাকাতরা পালিয়ে যায়। জিজ্ঞাসাবাদে তারা স্থানীয় কয়েকজন ডাকাতকে সাথে নিয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল বলে স্বীকারুক্তি দিয়েছে বলে জানায় পুলিশ। এ ঘটনায় রাজনগর থানার উপপরিদর্শক (এসআই) দীপক চন্দ্র দাস বাদী হয়ে দুটি মামলা (নং-১০ ও ১১; তাং-১০/০৪/২০১৮) করেছেন।
রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিক বলেন, আসামীরা আন্তঃবিভাগীয় ডাকাত চক্রের সদস্য। তাদের বিরুদ্ধে সিলেট বিভাগের বিভিন্ন থানায় মামলা রয়েছে। আসামীদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”