(ভিডিওসহ) রাজনগরে নাসের রহমানের উঠান বৈঠক

ডিসেম্বর ২৩, ২০১৮, ১০:৫৫ অপরাহ্ণ এই সংবাদটি ২৭৩ বার পঠিত

আশরাফ আলী॥ রাজনগর উপজেলার কামারচাক ইউনিয়নের নওয়াগাঁও গ্রামে মৌলভীবাজার-৩ (সদর-রাজনগর) আসনে বিএনপি মনোনীত জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী ও জেলা বিএনপি সভাপতি এম নাসের রহমানের ধানের শীষের সমর্থনে উঠান বৈঠক হয়েছে।

রবিবার ২৩ ডিসেম্বর দুপুরে বিএনপি নেতা আবু বকরের সভাপতিত্বে উঠান বৈঠকে প্রধান অতিথি ছিলেন মৌলভীবাজার-৩ আসনে বিএনপি মনোনীত জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী এম নাসের রহমান। বিশেষ অতিথি ছিলেন মৌলভীবাজার সদর উপজেলা বিএনপি সভাপতি কাউন্সিলর আয়াছ আহমদ, বিএনপি নেতা ও সাবেক চেয়ারম্যান বাদশা মিয়া, মতিন বক্স।

এসময় উপস্থিত ছিলেন এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সর্বস্তরের জনতা।

এসময় নাসের রহমান তার বক্তব্যে বলেন, আগামী ৩০ ডিসেম্বরের নির্বাচনে আওয়ামী বাকশালী সরকারের পতন ঘটাতে হবে। এই সরকার ভোটচুর সরকার। তারা জনগণের ভোট চুরি করে ক্ষমতায় যেতে চায়। তাই আপনারা ৩০ডিসেম্বর সকাল সকাল নিজেদের ভোট দিবেন। এবং কোন অবস্থাতেই যাতে আওয়ামীলীগ সেন্টার দখল করতে না পারে। এজন্য আপনাদেরকে সেন্টার পাহারা দিয়ে ভোট ডাকাতি ঠেকাতে হবে।

এসময় তিনি বর্তমান সরকারের দূর্নীতি, শেয়ারবাজার কেলেংকারি, হলমার্ক কেলেংকারি, সোনালী ব্যাংক, বেসিক ব্যাংক, ডেসটিনি, বাংলাদেশ ব্যাংকের টাকা চুরি, কয়লা খনিতে দূর্নীতি, ঘুষ বাণিজ্য, শিক্ষাখাতে ব্যাপক অনিয়ম, গুম, খুন, বিনা বিচারে হত্যা, দ্রব্যমূল্যের উর্ধ্বগতি এই বিষয়গুলো তুলে ধরেন। এবং ভোটারদের কাছে ধানের শীষে ভোট প্রার্থনা করেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”