রাজনগরে পাইপগান সহ এক ডাকাতকে পুলিশে সোপর্দ

মে ২৩, ২০১৮, ১০:৪৭ অপরাহ্ণ এই সংবাদটি ৮৭৯ বার পঠিত

আউয়াল কালাম বেগ॥ রাজনগরে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত দলকে ধাওয়া করেছে এলাকাবাসী। এসময় এক ডাকাতকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে জনতা। পালিয়ে যাওয়ার সময় ফেলে যাওয়া একটি পাইপগানও উদ্ধার করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, ২৩ মে বুধবার ভোররাত ৩টার সময় সেহরী শেষে উপজেলার মনসুরনগর ইউনিয়নের কদমহাটা এলাকার আব্দুল লতিফের বাড়ির এক মহিলা ঘরের বাইরে থাকা টয়লেটে যান। এ সময় বাড়ির পাশের কালভার্টের উপর ৪-৫ জন লোককে কাপড় পরিবর্তন করতে দেখে তিনি ‘ডাকাত, ডাকাত’ বলে চিৎকার করেন। তার চিৎকারে আশেপাশের ঘর থেকে পুরুষরা বেরিয়ে এসে ডাকাতদের ধাওয়া করে। এ সময় এক ডাকাতকে ধরে গণপিটুনি দিয়ে রাজনগর থানার পুলিশের কাছে

হস্তান্তর করেছে স্থানীয় জনতা। অন্য ডাকাতরা পালিয়ে যায়। আটককৃত ডাকাত হবিগঞ্জের বাহুবল উপজেলার আব্দুল কাদিরের ছেলে আব্দুল আজিজ (৩৫)।

এদিকে ডাকাতরা যেদিকে দৌঁড়ে পালিয়েছিল সেদিকে হেঁটে যাওয়ার সময় সকাল সাড়ে ৭টার দিকে ৮ বছরের এক শিশু একটি পাইপগান পড়ে থাকতে দেখে কুড়িয়ে নেয়। শিশুটির হাতে পাইপগান দেখে এলাকার এক ব্যাক্তি স্থানীয় গ্রাম পুলিশ তালেব আলীকে জানান। পরে তালেব আলী ইউপি চেয়ারম্যানকে জানালে তিনি পুলিশে খবর দেন। সকাল সাড়ে ১১টার দিকে রাজনগর থানার এসআই জিয়াউর রহমানের হাতে পাইপগানটি তুলে দেন ইউপি চেয়ারম্যান মিলন বখত।

ইউপি চেয়ারম্যান মিলন বখত বলেন,  সকালে গ্রাম পুলিশের এক সদস্যকে দিয়ে পাইপগানটি হেফাজতে নেই। পরে পুলিশকে জানালে তারা এসে অস্ত্রটি নিয়ে যায়।

রাজনগর থানার উপপরিদর্শক (এসআই) জিয়াউর রহমান বলেন, পাইপগানটি থানায় রয়েছে। আটক ডাকাতকে রিমান্ডের জন্য আবেদন করা হবে। জিজ্ঞাসাবাদ করলে আরো তথ্য বেরিয়ে আসবে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”