রাজনগরে মৌলভীবাজার সমিতি সিলেটের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প

সেপ্টেম্বর ১, ২০১৮, ৪:১২ অপরাহ্ণ এই সংবাদটি ১২৭ বার পঠিত

স্টাফ রিপোর্টার॥ প্রবাসী অধ্যুষিত সিলেটে বসবাসরত বিভিন্ন শ্রেণি পেশার লোকজনের সমন্বয়ে গঠিত মৌলভীবাজার সমিতি সিলেট। নিজ মাটির ভালোবাসায় দুর্যোগ মুহুর্তে সব সময় এলাকাবাসির পাশে দাঁড়ায় এ সমিতি।

৩১ আগষ্ট শুক্রবার মৌলভীবাজার সিলেট সমিতি, মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার কামারচাক ইউনিয়নের কড়াইয়া গ্রামে কড়াইয়া হাওর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করে। স্মরণ কালের ভয়াবহ বন্যা পরবর্তী নানা ধরণের রোগবালাইয়ের হাত থেকে এলাকাবাসিকে সেবা দানের উদ্দেশ্য এ মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়। গরীব অসহায় মানুষের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ করা হয়েছে। এই ক্যাম্পে কয়েক শ’ মানুষ সেবা গ্রহণ করেন। সমিতির সভাপতি দেওয়ান তৌফিক মজিদ লায়েক এর সভাপতিত্বে ও কমরেড সিকান্দর আলীর সঞ্চালনায় ক্যাম্পের আনুষ্ঠানিক উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন সমিতির উপদেষ্টা প্রফেসার ডাঃ আজিজুর রহমান। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিষেশজ্ঞ ডাক্তার মামুন পারভেজ, ডাক্তার এ,কে,এম, জিল্লুল হক, সমিতির সহ-সভাপতি শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রফেসার ড.সৈয়দ আশরাফুর রহমান,সাধারণ সম্পাদক রুস্তুম খান, সমিতির সহ-সম্পাদক শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্টার আহমদ মাহবুব ফেরদৌস, ডাক্তার কামরুল হাসান শিপু। এ ছাড়া উপস্থিত ছিলেন অর্থ-সম্পাদক আলীম উদ্দিন মান্নান,মহিলা সম্পাদিকা শামিম আরা বেগম বেবী। সার্বিক সহযোগিতায় ছিলেন

কামারচাক ইউনিয়নের চেয়ারম্যান নাজমুল হক সেলিম, সমিতির আজীবন সদস্য আমিরুল ইসলাম সাহেদ ,উপস্থিত ছিলেন মোঃ আব্দুর রব, আব্দুল মনাফ।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”