রাজনগরে সাংবাদিক লাঞ্চিত ঘটনার নিষ্পত্তি

ডিসেম্বর ৫, ২০১৮, ৮:৫২ অপরাহ্ণ এই সংবাদটি ৬৬ বার পঠিত

স্টাফ রিপোর্টার রাজনগর প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ফরহাদ হোসেনের ওপর সন্ত্রাসী হামলার ঘটনার নিষ্পত্তি হয়েছে।

৫ ডিসেম্বর বুধবার দুপুরে রাজনগর উপজেলা চেয়ারম্যানের কার্যালয়ে বিষয়টির নিষ্পত্তির লক্ষ্যে এক সালিশ বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠক উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক রাজনগর উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ মিছবাহুদ্দোজা বেলাইর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন, রাজনগর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. আছকির খান, মৌলভীবাজার প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এস এম উমেদ আলী, পাঁচগাঁও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মিহির কান্তি দাস, মানবজমিনের মৌলভীবাজার জেলা প্রতিনিধি মাসুদ আহমদ, রাজনগর প্রেসক্লাবের সভাপতি আউয়াল কালাম বেগ, সহ সভাপতি আব্দুল আজিজ, সাধারণ সম্পাদক আব্দুর রহমান সোহেল সহ রাজনগর প্রেসক্লাবের অন্যান্য সদস্যরা।

সালিশ বৈঠকে হামলাকারী কামরুজ্জামান হাম্মাদ, শরিফুল ইসলাম ও রাসান মিয়া তাদের নিজের দোষ স্বীকার করে ক্ষমা প্রার্থনা করেন এবং ভবিষ্যতে এ ধরনের কোন কার্যকলাপে জড়িত থাকবেননা মর্মে অঙ্গিকার করেন। এ সময় হামলাকারীরা সাংবাদিক ফরহাদ হোসেনের কাছে ক্ষমা প্রার্থনা করেন। সভার সভাপতি ভবিষ্যতে এধরনের ঘটনা যাতে না ঘটে এজন্য হামলাকারীদের সতর্ক করে দেন।

উল্লেখ্য, ২৫ নভেম্বর রোববার রাতে সংবাদ প্রকাশের জের ধরে রাজনগর প্রেসক্লাবের কোষাধ্যক্ষ সাংবাদিক  ফরহাদ হোসেনের উপর সন্ত্রাসীরা হামলা চালায়। এতে তিনি গুরুতর আহত হন। এ ঘটনায় রাজনগর থানায় ৩ জনের নামোল্লেখসহ ৮জনকে আসামী করে একটি মামলা দায়ের করা হয়। এ ঘটনায় রাজনগর প্রেসক্লাবের সদস্যরা তাৎক্ষনিক তিন দিনের বিভিন্ন প্রতবাদ কর্মসূচি গ্রহন করেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”