রাজনগরে সড়ক দূর্ঘটনায় আইনজীবি নিহত, আহত ৩

মে ১২, ২০১৮, ৭:১১ অপরাহ্ণ এই সংবাদটি ১৬৫ বার পঠিত

আউয়াল কালাম বেগ॥ রাজনগরে সড়ক দূর্ঘটনায় হাবিবুর রহমান জুয়েল (৩৮) নামে এক আইনজীবি নিহত হয়েছেন। এ ঘটনায় তাকে বহনকারী প্রাইভেট কারের চালকসহ ৩ জন আহত হয়েছেন। আহতদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

১১ মে শুক্রবার সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার উত্তরভাগ ইউনিয়নের ছোয়াব আলী বাজারের অদূরে মৌলভীবাজার-ফেঞ্চুগঞ্জ আঞ্চলিক মহাসড়কে এ দূর্ঘটনা ঘটে।

পুলিশ ও নিহতের পারিবার সূত্রে জানা যায়, ফেঞ্চুগঞ্জ উপজেলার মৃত মনসুর আলীর ছেলে ঢাকা মেট্রোপলিটন বারের এডভোকেট হাবিবুর রহমান জুয়েল ঢাকায় বসবাস করতেন। বৃহস্পতিবার রাতে তার চাচাতো ভাই ইমরান আহমদ (২৫) ব্রুনাই থেকে শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে পৌঁছান। জুয়েল ও ইমরানের ভাই তাজ উদ্দিন (৩৫) সেখান থেকে একটি প্রাইভেট কার (ঢাকা মেট্রো- গ ১১-১৯৬০) ভাড়া করে প্রবাসী ইমরানকে নিয়ে তাদের গ্রামের বাড়ি ফেঞ্চুগঞ্জের ভেলকোনার উদ্দেশ্যে যাত্রা করেন। পথে রাজনগর উপজেলার মৌলভীবাজার-ফেঞ্চুগঞ্জ আঞ্চলিক মহাসড়কের ছোয়াব আলী বাজার এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে তাদের বহনকারী প্রাইভেট কারটি গাছের সাথে ধাক্কা দেয়। এতে এডভোকেট হাবিবুর রহমান জুয়েল, তাজ উদ্দিন, ইমরান আহমদ ও প্রাইভেট কার চালক কাঞ্চন মিয়া (৩৮)  মারাত্মক আহত হন। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জুয়েলকে মৃত ঘোষণা করেন। আহতরা ওই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। দূর্ঘটনা কবলিত প্রাইভেট কারটি উদ্ধার করে রাজনগর থানায় রাখা হয়েছে।

রাজনগর থানার উপপরিদর্শক (এসআই) আবু মোকসেদ পিপিএম বলেন, নিহত জুয়েলের পরিবারের সদস্যরা এ ঘটনায় কোনো লিখিত অভিযোগ করেন নি। তাই তাদের আবেদনের প্রেক্ষিতে মৃতদেহ ময়নাতদন্ত ছাড়াই হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”