(ভিডিও সহ) রাজনগর ওয়েলফেয়ার সোসাইটির ২০ বছর পূর্তিতে দারিদ্র বিমোচন ও শিক্ষা সহায়তা অনুদান বিতরণ

জানুয়ারী ৪, ২০১৮, ৯:৩৯ অপরাহ্ণ এই সংবাদটি ৭৬ বার পঠিত

স্টাফ রিপোর্টার॥ দারিদ্র বিমোচন ও শিক্ষার প্রসারের লক্ষে দুস্থ ও অসহায় মানুষের মাঝে সেলাই মেশিন, টিউবওয়েল, শীতবস্ত্রসহ শিক্ষা বৃত্তি প্রদান করেছে প্রবাসীদের সংগঠন রাজনগর ওয়েলফেয়ার সোসাইটি ইউকে।

৪ জানুয়ারী বৃহস্পতিবার  বিকেলে রাজনগর ডিগ্রি কলেজ মাঠে  সংগঠনের ২০ বছর পূর্তি উপলক্ষে উপজেলার ৮টি ইউনিয়নের দরিদ্র নারীদের মধ্যে ৫৫টি সেলাই মেশিন, ১৬টি টিউবওয়েল, ১২শত দুস্থ পরিবারকে শীত বস্ত্র এবং দরিদ্র ও মেধাবী ২ শত ৫০ জন শিক্ষার্থীকে নগদ দুই হাজার টাকা করে শিক্ষা বৃত্তি প্রদান করা হয়েছে।রাজনগর ওয়েলফেয়ার সোসাইটি ইউকের সভাপতি সাইদুর রহমান রেনুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সৈয়দা সায়রা মহসীন এমপি। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন অর্থনীতিবিদ ড. কাজী খলীকুজ্জামান, জেলা প্রশাসক মোঃ তোফায়েল ইসলাম, জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুর রহমান, জেলা আওয়ামীলীগ সভাপতি নেছার আহমদ। এছাড়া সংগঠনের সাধারন সম্পাদক মাকিনুর রশীদসহ ২৫ জন প্রবাসী, স্থানীয় জনপ্রতিনিধি ও বিশিষ্ট ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

রাজনগর উপজেলার ইউকে প্রবাসীদের সংগঠন রাজনগর ওয়েলফেয়ার সোসাইটি ইউকে ২০ বছর ধরে এলাকার দারিদ্র বিমোচন এবং শিক্ষার প্রসারে কাজ করছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”