রাজনগর প্রেসক্লাবের সদস্যদের সঙ্গে নবাগত ইউএনও’র মতবিনিময়

নভেম্বর ২২, ২০১৭, ৫:৪৬ অপরাহ্ণ এই সংবাদটি ৯৫ বার পঠিত

রাজনগর প্রতিনিধি॥ রাজনগর প্রেসক্লাবের সদস্যদের সঙ্গে মতবিনিময় করেছেন নবাগত উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) তৌহিদুজ্জামান পাভেল।
২১ নভেম্বর মঙ্গলবার সন্ধ্যায় ইউএনও’র কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় উপজেলার আইন-শৃংঙ্খলা, সার্বিক উন্নয়ন ও অগ্রগতি এবং অনিয়ম-দূর্নীতি প্রতিরোধে আলোচনা করা হয়। এ সময় প্রেসক্লাবের সাংবাদিকদের সার্বিক সহযোগীতা কামনা করে উপজেলা নির্বাহী অফিসার তৌহিদুজ্জামান পাভেল বলেন, আমি যেখানে চাকুরী করি সেটাই আমার ২য় মাতৃভূমি। তাই আমি রাজনগরের উন্নয়নে সর্বোচ্ছ চেষ্টা চালিয়ে যাব। যেকোন বৈধ কাজে আমাকে সব সময় পাবেন। তিনি আরো বলেন, আপনারা যে কোন প্রয়োজনে আমাকে ফোন দেবেন। অবাদ তথ্য প্রবাহের যোগে তথ্য গোপনের কোন সুযোগ নেই। প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রহমান সোহেল বলেন, রাজনগর প্রেসক্লাবের সদস্যরা কোন অনিয়ম-দূর্নীতির সঙ্গে নেই। প্রেসক্লাবের কোন সদস্য সরকারী কর্মকর্তাদের হয়রানি বা কাজে ব্যাঘাত ঘটায় এমন কোন কাজ কখনই করেন না। রাজনগরের উন্নয়নের প্রয়োজনে রাজনগর প্রেসক্লাবের সদস্যদের পাবেন বলে তিনি আশ্বস্থ করেন। ২৮ তম বিসিএস-র এ কর্মকর্তা এর আগে সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার উপজেলার নির্বাহী অফিসার ছিলেন। এরআগে তিনি সড়াইল উপজেলার এসিল্যান্ড হিসেবেও কর্মরত ছিলেন।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন রাজনগর প্রেসক্লাবের সভাপতি আউয়াল কালাম বেগ, সাধারণ সম্পাদক আব্দুর রহমান সোহেল, সিনিয়র সদস্য শংকর দুলাল দেব, যুগ্ম সম্পাদক আহমেদ ফয়ছল আজাদ, কোষাধ্যক্ষ ফরহাদ হোসেন, তথ্য ও প্রচার সম্পাদক কামরুল আহমদ, সদস্য আহমদউর রহমান ইমরান। অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পল্লি উন্নয়ন কর্মকর্তা গোলাম রাব্বানী খান।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন