শমশেরনগরে সুপারি চুরে করে পালাতে গিয়ে দুই ভাই ও মামা সহ আটক

আগস্ট ৮, ২০১৮, ১০:৩৩ অপরাহ্ণ এই সংবাদটি ৭৫ বার পঠিত

প্রনীত রঞ্জন দেবনাথ॥ কমলগঞ্জ উপজেলার শমশেরনগর বাজারে ৮ আগষ্ট বুধবার সকাল ১১টায় একটি মোদী দোকান থেকে সুপারি চুরি করে পালানোর সময় দুই ভাই ও মামা জনতা আটক করে। আটক চোরদের শমশেরনগর পুলিশ ফাঁড়িতে সোপর্দ করা হয়।

দোকানী বাবুল শেখ জানান, বুধবার হাটের দিন সকাল বেলা এক সাথে ৩ চোর দোকানে পবেশ করে। চোররা দোকানে এসেই নানান পণ্যের দাম জিজ্ঞেস করে কর্মচারীদের ব্যতিব্যস্ত করে তুলে। এক পর্যায়ে চোরচক্র বস্তা থেকে শুকনো সুপারি তাদের আলাদা থলেতে ভরে নিয়ে পালানোর চেষ্টা করে। এসময় দোকানের কর্মচারী ও অন্য ক্রেতারা দৌড়ে সুপারিসহ তিন চোরকে ধরে পুলিশ ফাঁড়িতে সোপর্দ করে। আটক চোররা হলো, নরসিংদি জেলার রায়পুরা থানার ঘাগটিয়া গ্রামের আব্দুর রবের ছেলে রাহিম মিয়া (৩০)ও তার ছোট ভাই সোহেল মিয়া (২৮) ও একই জেলার রায়পুরা থানার দৌলতকান্দি গ্রামের মৃত আলী ভরসার ছেলে আবুল কালাম (৩০)।

শমশেরনগর পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা পরিদর্শক (তদন্ত) অরুপ কুমার চৌধুরী তিন চোর আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃতদের কথাবার্তা অসংলগ্ন। তাদের পরণের জিন্সের প্যান্টের নিচে ছিল  আলাদা ভাবে থ্রি কোয়ার্টার প্যান্ট। তাদের আচরণে ও পরিধেয় কাপড়ে ধারণা করা হচ্ছে তারা অপরাধ জগতে সাথে যুক্ত। তাই নরসিংদির রায়পুরা থানায় বার্তা পাঠিয়ে খোঁজ খবর নেওয়া হচ্ছে। রায়াপুরা থানা থেকে তথ্য পাওয়ার পর পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে বলেও পরিদর্শক অরুপ কুমার চৌধুরী জানান।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”