শ্রীমঙ্গলে আগুনে পুড়লো ৫ দোকান : ১০ লক্ষ টাকার ক্ষতি

মার্চ ১৩, ২০১৯, ১০:১৭ অপরাহ্ণ এই সংবাদটি ১২ বার পঠিত

তোফায়েল পাপ্পু॥ মৌলভীবাজারের শ্রীমঙ্গলের বিষামনি এলাকার পাচঁটি দোকানে আগুন লেগে ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে।

মঙ্গলবার ১২ মার্চ দিবাগত রাত আনুমানিক ২টার দিকে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ অগ্নিকা-ের সূত্রপাত হয়েছে বলে ধারনা করছেন ক্ষতিগ্রস্থ ও স্থানীয়রা। অগ্নিকান্ডে ৫টি দোকান পুড়ে গেছে।

ক্ষতিগ্রস্ত ভুষিমালের দোকান মালিক মো: ইয়াসিন দোকান বন্ধ করে রাতে যান। এরপর হটাত রাত্র আড়াইটার দিকে অগ্নিকা-ের সংবাদ পেয়ে ছুটে আসেন। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে, এর আগেই তার দোকানের সব মালামাল পুড়ে ছাই হয়ে যায়। তিনি জানান তার দোকান ও গুদাম পুড়ে গেছে। এতে প্রায় ৫ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে গেছে।

ক্ষতিগ্রস্ত ফার্মেসীর দোকান মালিক মো: শাহ আলম জানান তার ফার্মেসীতে আগুন লেগে সব ঔষধ সামগ্রীর পুড়ে যায় প্রায় দুই লক্ষাধিক টাকা ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান।

এছাড়াও মো: বিল্লাল মিয়া, আহমদ মিয়া, আল আমিন মিয়া’র দোকান আগুনে পুড়ে গেছে। তিনটি দোকানে প্রায় ৫/৬ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে তারা দাবী করছেন।

শ্রীমঙ্গল ফায়ার সার্ভিস ষ্টেশন অফিসার আজিজুল হক রাজন জানান অগ্নিকান্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিস ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌছে এলাকাবাসীর সহযোগীতায় আগুন নিয়ন্ত্রন করেন। তবে অগ্নিকান্ডের সুত্রপাত কিভাবে হলো তা সনাক্ত করা যায়নি।  এদিকে অগ্নিকান্ডের খবর পেয়ে বুধবার সকালে স্থানীয় জনপ্রতিনিধি ও এলাকার বিশিষ্টজনেরা ঘটনাস্থল পরিদর্শন করেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”