শ্রীমঙ্গলে চার প্রবাসীকে সংবর্ধনা

জুলাই ৫, ২০১৮, ৩:১৮ অপরাহ্ণ এই সংবাদটি ৭১ বার পঠিত

শ্রীমঙ্গল প্রতিনিধি॥ শ্রীমঙ্গলে হৃদয়ে শ্রীমঙ্গল এর আয়োজনে চার প্রবাসীকে সংবর্ধনা দেয়া হয়েছে।
বুধবার ৪ জুলাই সন্ধ্যায় শ্রীমঙ্গলস্থ গ্র্যান্ড তাজ পার্টি সেন্টারে একই সাথে হৃদয়ে শ্রীমঙ্গল এর ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে যাদের সংবর্ধনা দেয়া হয়েছে তারা হলেন হৃদয়ে শ্রীমঙ্গল ইউকে শাখার সহ সভাপতি মোঃ আব্দুল মালেক, সাংগঠনিক সম্পাদক মোঃ ফরিদ আহমেদ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শেখ মোঃ আব্দুর নুর, হৃদয়ে শ্রীমঙ্গল এর সদস্য কাতার প্রবাসী হাজী জসিম উদ্দীন।
হৃদয়ে শ্রীমঙ্গলের বাংলাদেশের এডমিন মোছাব্বির আলী মুন্নার সভাপতিত্বে এবং সদস্য তুহিন চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন হৃদয়ে শ্রীমঙ্গলের এডমিন সালেহ আহমেদ, সদস্য কামরুল হাসান দোলন, আনিছুর রহমান, নিজাম উদ্দীন খান প্রমুখ।
অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে বলেন বাংলাদেশ জাতীয় সংসদের সাবেক চীফ হুইপ আলহাজ্ব উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপি লন্ডনে গিয়ে হৃদয়ে শ্রীমঙ্গল এর কার্যক্রম সম্পর্কে বিস্তারিত শুনে খুশি হয়ে সবাইকে সাধুবাদ জানান এবং হৃদয়ে শ্রীমঙ্গল এর সর্বক্ষেত্রে তিনি সহযোগীতা করার প্রতিশ্রুতি দেন। অনুষ্ঠানে সাবেক চীফ হুইপ ও বাংলাদেশ সরকারি প্রতিশ্রুত সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপি মহোদয়কে ধন্যবাদ, শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”