শ্রীমঙ্গলে জমজমাট জুয়া ও নারী নৃত্যের আসর, হুমরি খেয়ে পড়ছে যুবসমাজ

মার্চ ১২, ২০১৮, ৫:২৭ অপরাহ্ণ এই সংবাদটি ১,০১১ বার পঠিত

শ্রীমঙ্গল প্রতিনিধি॥ শ্রীমঙ্গল উত্তর উত্তরশুরে আবারও বসেছে জুয়ার আসর। প্রকাশ্যে মাইকিং করে লোক ডেকে নিয়ে যুব-সমাজকে ধ্বংসের দিকে ধাবিত করছে একটি চক্র। আর এ জুয়ার কারনে শ্রীমঙ্গল উপজেলায় প্রায় বন্ধ থাকা চুরি ডাকাতি আবারও সংঘটিত হওয়ার আশংকা করছেন এলাকাবাসী।

জানা যায়, শ্রীমঙ্গল শহরতলীর ঢাকা-সিলেট মহাসড়কের সখিনা সিএসজি পাম্পের পাশে বাউল গানের আসরের অনুমতি নিয়ে সেখানে আয়োজন করা হয়েছে সামাজিক অবক্ষয়ের বিভিন্ন কর্মকান্ড। প্রকাশ্যেই চলছে নারী নৃত্য। সাথে রয়েছে বিভিন্ন রকমের জুয়ার আসর। জুয়ার মধ্যে রয়েছে ওয়ান-টেন, চরকি, ঝান্ডি-মুন্ডাসহ আরও কয়েক ধরেনের জুয়া খেলা। আর এতে হুমরি খেয়ে পড়ছেন শ্রীমঙ্গল মৌলভীবাজার ও বাহুবলের যুবসমাজ। নারী নৃত্যের জন্য নিধারণ করা হয়েছে ২০০ টাকা এন্টিফি।

এ ব্যাপারে শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কে এম নজরুল ইসলাম জানান, কিছু লোক উত্তর উত্তরশুরে বাউল গানের জন্য অনুমতি নিয়েছে। বাউল গানের বাহিরে কিছু হলে আমরা তা বন্ধ করে দিবো।

এ ব্যাপারে শ্রীমঙ্গল উপজেলা নিবার্হী কর্মকর্তা জানান, বাউলগানের অনুমতি তারা পেয়েছে কিনা তার তাঁর জানা নেই। তিনি এ সংক্রান্ত কোন কাগজ পাননি। তবে বাউল গানের  আড়ালে যদি জুয়া বা সমাজের জন্য ক্ষতিকর কোন কার্যক্রম হয়, তাহলে অচিরেই মোবাইল কোট করে তা বন্ধ করে দেয়া হবে।

এ দিকে শ্রীমঙ্গল উপজেলা প্রশাসন ও থানা প্রশাসনে এ বিষয়ে কোন আবেদন না থাকায় এই জুয়া ও বাউলগানের আয়োজকের নাম জানা যায়নি। সরজমিনে গেলে এর আয়োজকের নাম কেউ বলতে পারেনি।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”