শ্রীমঙ্গলে  দু:স্থদের মাঝে ভিজিএফের চাল ও সোলার প্যানেল বিতরণ

এপ্রিল ১৬, ২০১৮, ৫:৩০ অপরাহ্ণ এই সংবাদটি ৬৫ বার পঠিত

শ্রীমঙ্গল প্রতিনিধি॥ শ্রীমঙ্গলে ৩শ ৩২ পরিবারের মধ্যে সোলার প্যানেল ও ৩শ দু:স্থ পরিবারের মাঝে ৩০ কেজি করে ভিজিএফ এর চাল বিতরণ করা হয়েছে।

১৫ এপ্রিল রোববার দুপুরে থেকে পৃথক পৃথক অনুষ্ঠানের মাধ্যমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গরিব দুস্থদের মধ্যে ভিজিএফ চাল ও সোলার প্যানেল বিতরণ কর্মসুচির উদ্বোধন করেন সাবেক চিফ হুইপ, সরকারী প্রতিশ্রুতি সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদ এমপি।

প্রথমে রোববার দুপুর ১২ টায় শ্রীমঙ্গল সদর ইউনিয়ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগ – ঘরে ঘরে বিদ্যুৎ ” পৌছে দেওয়ার লক্ষ্যে ১৮৮ পরিবারের মধ্যে সোলার প্যানেল ও ২২৫ পরিবার ভিজিএফ -৩০ কেজি  করে হতদরিদ্র কৃষকদের মধ্যে ভিজিএফ চাল বিতরণ করেন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ সরকারী প্রতিশ্রুতি সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদ এমপি।

এ সময় স্থানীয় চেয়ারম্যান ভানু লাল রায়, উপজেলা প্রকল্প কর্মকর্তা মো. আসাদ্দোজ্জামান এবং পরে প্রধান অতিথি সাবেক চিফ হুইপ সরকারী প্রতিশ্রুতি সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদ এমপি শ্রীমঙ্গল কালাপুর ইউনিয়নের ১৪৪ পরিবারের মধ্যে স্যোলার প্যানেল ও ৭৫ পরিবারের মধ্যে ভিজিএফ -৩০ কেজি চাল বিতরণ করেন। এসময় স্থানীয় চেয়ারম্যান মো. মুজিবুর রহমান মজনসহ উপস্থিত ছিলেন  ইউপি সদস্যবৃন্দ আওয়ামীলীগ, যুবলীগ,ছাত্রলীগ এর নেত্রীবৃন্দ।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”