শ্রীমঙ্গলে নান্দনিক ব্যাক্তিত্ব জি এম শিবলীকে নিয়ে গণমাধ্যম কর্মীদের শীতকালীন আড্ডা

জানুয়ারী ১২, ২০১৯, ৯:৫৫ অপরাহ্ণ এই সংবাদটি ৪৬ বার পঠিত

শ্রীমঙ্গল প্রতিনিধি॥ শীতের দেশে শীত পড়েছে অনেক আগে। এই শীতকে উদযাপন করতে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবের একঝাঁক তরুণ সাংবাদিক আয়োজন করেন শীতকালীন আড্ডা। আর এ আড্ডার মুল কর্ণধার ছিলেন গল্পে গল্পে মানুষকে বিনোদন দেয়ার কাররিগর নান্দনিক ব্যাক্তিত্ব বিশিষ্ট চা বিজ্ঞানী বাংলাদেশীয় চা সংসদের সিলেট ব্রান্স চেয়ারম্যান গোলাম মোহাম্মদ শিবলী।

১২ জানুয়ারী শনিবার রাতে কনকনে শীতের মধ্যে শ্রীমঙ্গল ভাড়াউড়া চা বাগানের ডিজিএম বাংলোয় আয়োজিত এ আড্ডায় বিভিন্ন কৌতুক, ধাঁধা, মজার গল্প,  বাংলাদেশে চায়ের ইতিহাস বর্ণনা ও ম্যাজিক দেখিয়ে রাতভর গণমাধ্যম কর্মীদের মাতিয়ে রাখেন জিএম শিবলী।

 এ সময় জিএম শিবলী বলেন, সাংবাদিকরা সব সময় অত্যন্ত পরিশ্রম করে মানুষের কল্যাণে কাজ করেন। সাংবাদিকেদেরও বিনোদনের প্রয়োজন রয়েছে। তাই তিনি রাতভর সাংবাদিকদের সাথে এই আনন্দ সভায় অংশনেন। এতে তিনি নিজেও অনেক আনন্দ পেয়েছেন।

 এদিকে এই আনন্দ সভায় শীত উদযাপন করতে বাংলোর ভিতরেই ছিলো ফায়ার ক্যাম্প। ছিলো গরম চা। আর শুধু ধাঁধা আর গল্পের মধ্যেই তা সীমাবদ্ধ ছিলনা আসর শেষে সর্বোচ্চ ধাঁধার উত্তর দাতাকে মধ্যরাতেই করাহয় পুরস্কৃত। তবে এই আন্দন্দ উৎসবে শধু গণমাধ্যমকর্মীই ছিলেন না এতে সামিল হয়েছিলেন ৪৬ বর্ডার গার্ড বাংলাদেশ এর অধিনায়ক লে.কর্ণেল আব্দুল্লাহ আল মোমেন, শ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেল এর সিনিয়র সহকারী পুলিশ সুপার আশরাফুজ্জামান, মৌলভীবাজার সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: বিনেন্দু ভৌমিক, মৌলভীবাজার জেলা পরিষদ সদস্য মশিউর রহমান রিপন ও লন্ডন প্রবাসী শিক্ষানুরাগী আশরাফ উদ্দিন।

উল্লেখ্য গোলাম মোহাম্মদ শিবলী পেশায় একজন চা বাগানের ডেপুটি জেনারেল ম্যানেজার হলেও তিনি ব্যাক্তিগতভাবে একজন সাহিত্যমনা ও সাংস্কৃতিক ব্যাক্তিত্ব। তিনি মানুষকে আনন্দ দিতে তৈরী   করেছেন অনেক গুলো ম্যাজিক ও বেশ কিছু ধাঁধা।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”