শ্রীমঙ্গলে মিড-ডে-মিল ও মা সমাবেশ অনুষ্ঠিত

নভেম্বর ৫, ২০১৮, ৫:৪৪ অপরাহ্ণ এই সংবাদটি ৫০ বার পঠিত

শ্রীমঙ্গল প্রতিনিধি॥ বাংলাদেশ সরকারের প্রতিশ্রুতি সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি উপাধ্যক্ষ ড. মোঃ আব্দুস শহীদ এমপি বলেছেন-পরিবারের একাধিক লোককে শিক্ষিত গড়ে তুলতে একজন মায়ের যত শক্তি রয়েছে, সে শক্তি অন্য কারো নেই। পরিবারকে শিক্ষিত করার জন্য মায়েরাই হচ্ছেন আসল চাবিকাঠি। একমাত্র মায়েরাই পারেন দেশকে উন্নত জাতিতে পরিণত করতে। কেবল প্রত্যেক মা নিজ সন্তানের দ্বায়িত্ব নিয়ে তাকে সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে পারলেই এদেশ একদিন আলোকিত হবে। মৌলভীবাজারের শ্রীমঙ্গলে দি এক্সপার্ট কিন্ডারগার্টেন স্কুল’র উদ্যোগে ৫ নভেম্বর সোমবার সকাল ১১টায়, শ্রীমঙ্গল শহরতলীর মুসলিমবাগ আবাসিক এলাকাস্থ এক্সপার্ট স্কুল প্রাঙ্গণে মিড-ডে-মিল ও মা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ মুজিবুর রহমান’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন-বাংলাদেশ সরকারের প্রতিশ্রুতি সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি, সাবেক চিফ হুইপ, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ ড. মোঃ আব্দুস শহীদ এমপি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন-শ্রীমঙ্গল উপজেলা আওয়ামীলীগ’র ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব আছকির মিয়া, ৬ নং আশিদ্রোণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রনেন্দ্র প্রসাদ বর্ধন জহর, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অর্ধেন্দু কুমার দেব, শ্রীমঙ্গল পৌর আওয়ামীলীগ’র সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব বদরুল হক চৌধুরী, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো: ছালিক আহমেদ, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি ইসমাইল মাহমুদ প্রমুখ।

উপাধ্যক্ষ ড. মোঃ আব্দুস শহীদ এমপি আরও বলেন-প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নত জাতির দিকে চলমান, যা সম্ভব হয়েছে প্রধানমন্ত্রীর দূরদর্শী চিন্তাভাবনার আলোকে। এখন আর স্কুলের শিক্ষার্থীরা পুরাতন-ছেড়া বই নিয়ে নতুন বছর থেকে ক্লাস করতে হয় না। জানুয়ারি মাসের আগেই সব স্কুলেই বই পৌছে দেয়া হয়। মৌলভীবাজার জেলা পরিষদ সদস্য বদরুজ্জামান সেলিম ও এক্সপার্ট স্কুল’র ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুল হান্নানের উপস্থাপনায় অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক, স্কুল ম্যানেজিং কমিটির সদস্য, বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকসহ আওয়ামীলীগ, যুবলীগ এবং ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”