শ্রীমঙ্গলে ৩ মন্ত্রীর ব্যস্ততম দিন

ডিসেম্বর ৭, ২০১৭, ১১:৫১ অপরাহ্ণ এই সংবাদটি ৭৩৫ বার পঠিত

সাইফুল ইসলাম॥ শ্রীমঙ্গলে দেশের দ্বিতীয় চা নিলাম কেন্দ্র ও রাবার কাঠ ট্রিটমেন্ট প্লান্ট উদ্বোধন এবং  লাউয়াছড়া জাতীয় উদ্যান পরিদর্শনে ব্যস্ততম দিন কাটবে ৩ মন্ত্রীর।

শুক্রবার দিনব্যাপী সরকারের প্রভাবশালী তিন মন্ত্রীর- অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, বন ও পরিবেশ মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু, একই মন্ত্রনালয়ের উপ-মন্ত্রী আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব,  বন মন্ত্রনালয়ের সচিব ইসতিয়াক আহমদ ব্যস্ততম সময় কাটবে।

সরকারী সফরসূচী থেকে জানা গেছে, শুক্রবার সকাল ৯টায় স্থানীয় গ্রান্ড সুলতান রিসোর্টে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত ২৬তম আন্তর্জাতিক বিজ্ঞান সম্মেলন এবং গাইনী ও অবস সোসাইটি অব বাংলাদেশের ৪৪তম বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথি হিসেবে যোগ দেবেন। এরপর ১১ টায়  বন বিভাগের বিএফআইডিসি কর্তৃক আয়োজিত রাবার কাঠ ট্রিটমেন্ট প্লান্ট উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিধি হিসাবে উপস্থিত থাকবেন। এ অনুষ্ঠানে বন ও পরিবেশ মন্ত্রী  আনোয়ার হোসেন মঞ্জু, উপমন্ত্রী আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব, বন মন্ত্রনালয়ের সচিব ইসতিয়াক আহমদ বিশেষ অতিথি হিসেবে যোগ দেবেন। পরে বন ও পরিবেশ মন্ত্রী বেলা আড়াইটায় লাউছড়া জাতীয় উদ্যান পরিদর্শন করবেন। পরদিন শনিবার উপমন্ত্রী আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব সুনামগঞ্জের তাহিরপুর ও ধর্মপাশা উপজেলার কমিউনিটি বেজড্ ম্যানেজম্যান্ট অব টাঙ্গুয়ার হ্ওার প্রকল্প পরিদর্শন করবেন।

বেলা আড়াইটায় অর্থ মন্ত্রী আবুল মাল আবদুল মুহিত সিলেট বিভাগের শ্রীমঙ্গলে দেশের ২য় চা নিলাম (টি অকশন) হাউজ উদ্বোধন করে জেলা পরিষদ অডিটোরিয়ামে এক সূধী সমাবেশে প্রধান অতিথি হিসাবে যোগ দেবেন।

 

 

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন