শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলের অর্ধ বার্ষিক পরীক্ষার ফল প্রকাশ ও শ্রেণি ভিত্তিক অভিভাবক মত বিনিময়

আগস্ট ৯, ২০১৮, ১১:০৪ অপরাহ্ণ এই সংবাদটি ১২৭ বার পঠিত

শ্রীমঙ্গল প্রতিনিধি॥ মানসম্মত ও যুগোপযোগি শিক্ষা প্রদানের অঙ্গীকার নিয়ে প্রতিষ্ঠিত শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলের অর্ধ বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ ও শ্রেণি ভিত্তিক অভিভাবক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শিক্ষার মানোন্নয়ন নিশ্চিত করণের লক্ষ্যে ৯ আগষ্ট সকাল সাড়ে ১১টায়, কালিঘাট রোডস্থ শ্রীমঙ্গল আইডিয়াল স্কুল ক্যাম্পাসে অনুষ্ঠিত অভিভাবক মত বিনিময় সভায় সভাপতিত্ব করেন শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলের প্রিন্সিপাল এহসান বিন মুজাহির।

স্কুলের ভাইস প্রিন্সিপাল মোঃ শামীম মিয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে শিক্ষার্থী সংশ্লিষ্টরিপোর্ট পেশ করেন মুহাম্মদ আতিকুররহমান (শ্রেণি শিক্ষক ষষ্ঠ) আশিকুর রহমান চৌধুরী (শ্রেণি শিক্ষক ৭ম) হাবিবুর রহমান (শ্রেণি শিক্ষক অষ্টম)। অনুষ্ঠানে ষষ্ঠ, সপ্তম এবং অষ্ঠম শ্রেণির অর্ধ বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ ও পর্যালোচনা করা হয়।মত বিনিময় সভায় সংশ্লিষ্ট শ্রেণির অভিভাবকগণ স্বত স্ফুর্তভাবে অংশগ্রহণ কওে নানা মতামত, পরামর্শ প্রদান করেন এবং পরীক্ষার ফলাফলসহ স্কুলের সার্বিক বিষয়ে সন্তুষ প্রকাশ করেন।

প্রসঙ্গত, স্কুলে শিখন-বান্ধব পরিবেশ বজায় রাখা, শিক্ষার্থীদের পড়ালেখার গুণ গতমান উন্নয়ন শত ভাগ নিশ্চিত করণ, অপেক্ষা কৃত দুর্বল শিক্ষার্থীদের জন্য গৃহিত পদক্ষেপ সমন্বয় ও বাস্তবায়নসহ শিক্ষার্থীদের সার্বিক মানোন্নয়নের উদ্দেশ্যে সংশ্লিষ্ট শ্রেণির অভিভাবকদের সাথে মত বিনিময় করা হয়।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”